শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১৪ অপরাহ্ন

টঙ্গিতে ভিওআইপি সরঞ্জাম ও ১১ হাজার সিমসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক / ২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৪ মার্চ, ২০২৪

ন্যাশনাল টেলিকমিউনিকেশন মনিটরিং সেন্টার (এনটিএমসি)র সহযোগিতায় গাজীপুরের টঙ্গী এলাকায় অবৈধ ভিওআইপি’র বিরুদ্ধে র‍্যাব-১ এর অভিযান চালিয়েছে। এসময় বিপুল পরিমাণ অবৈধ মোবাইল সীম ও ভিওআইপি সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

আজ রোববার সকালে অগ্রণী টাওয়ারের নিচতলায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় র‌্যাব। এর আগে শনিবার থেকে টঙ্গির মধুমিতা রুটের অগ্রণী টাওয়ারের ১২ তলা ও পাশের অন্যান্য কয়েকটি আবাসিক ফ্ল্যাটে অভিযান চালায় র‌্যাব।

এ ঘটনায় তাজুল ইসলাম ও তার সহযোগী হারুনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন  ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক। পরিদর্শন শেষে তিনি উপস্থিত সাংবাদিকদের এ বিষয়ে ব্রিফ করেন।

আইসিটি প্রতিমন্ত্রী বলেন, পুরো অপরাধমূলক কার্যক্রম রোধে কী ভূমিকা নেয়া যায় এটা বুঝতে আমরা সরজমিনে এসেছি। এই এই অপরাধমূলক কার্যক্রমে যারা জড়িত থাকুক তার বিরুদ্ধে আমরা কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। এর বাইরে যদি কেউ জড়িত থাকে তাদেরকে আমরা খুঁজে বের করব।

র‌্যাবের আইন ও গণমাধ্যম পরিচালক খন্দকার আল মঈন বলেন, অবৈধ ভিওআইপির কারণে সরকার বিপুল পরিমাণ রাজস্ব থেকে বঞ্চিত হচ্ছে। এ ঘটনায় সাড়ে ১১ হাজার মোবাইল সিম ও অন্যান্য ভিওআইপি সেটাপসহ তাজুল ইসলাম ও হারুন নামে দুই অবৈধ ভিওআইপি ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এর সাথে আরও যারা জড়িত থাকবে তাদেরকেও আইনের আওতায় আনা হবে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ