শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

টামটা উত্তরে মানবিক চেয়ারম্যান ওমর ফারুকের নিজ উদ্দেগ্যে রাস্তা সংস্কার

রিপন হোসেন, শাহরাস্তি (চাঁদপুর) / ১০৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার টামটা উত্তরের মানবিক চেয়ারম্যান  ওমর ফারুক দর্জিন নিজ উদ্দেগ্যে বিভিন্ন রাস্তার সংস্কার কাজ করা হয়েছে।

শনিবার টামটা উত্তর ইউনিয়নের বোস্তা মিজি বাড়ী বলশিদ ঠাকুর বাড়ী, বলশিদ বাজারের পাশে দেওয়ানজি বাড়ী, পড়ানপুর মীর বাড়ীর সামনের রাস্তা পাঁচরুখী, ডুশুয়ার রাস্তা, তারালীয়ার, হোসেনপুর রাস্তার কাজ নিজ উদ্দ্যেগে চলাচলের উপযোগী করে দীর্ঘদিন মেরামত করে আসতেছেন। এই ইউনিয়নের উত্তর অঞ্চলের বেশির ভাগ কাঁচা রাস্তা হওয়ার কারনে বর্ষার মৌসুমে এই সকল রাস্তাগুলি বিভিন্ন জায়গায় যানবাহন ও জনসাধারণের চলাচলের অনউপযোগী হয়ে পড়েন। এতে জনগনের র্দূর ভোগের সৃষ্টি হয়।

জনগনের র্দূরভোগের বিষয়টি চিন্তা করে চেয়ারম্যান ওমর ফারুক দর্জি নিজ অর্থায়নে প্রত্যেক বর্ষাতে এই রাস্তাগুলির সংস্কার কাজ করে আসছেন। সরজমিনে গিয়ে দেখা যায় এই রাস্তাগুলির বেশির ভাগ জলাবদ্ধতা ও বিভিন্ন বাড়ির পানির অপরিকল্পিত ভাবে নামার কারনে বেশির ভাগ রাস্তা মাটি ভেঙ্গে যানবাহন ও জনগনের চলাচলের অনউপযোগী হয়ে পড়েন।

এ বিষয়ে টামটা উত্তর ইউনিয়নের চেয়ারম্যান ওমর ফারুক দর্জিকে জিজ্ঞাস করিলে তিনি বলেন আমার ইউনিয়নের উত্তর অঞ্চলের বেশির ভাগ রাস্তাই কাঁচা থাকার কারনে প্রত্যেক বর্ষাতেই যে কয়টি রাস্তা আপনারা দেখেছেন প্রত্যেকটি রাস্তাতেই পানি জমে মাটি ভেঙ্গে পড়ে যায়।

যার কারনে যানবাহন ও জনগনের চলাচলের অনউপযোগী হয়ে পড়লে বিভিন্ন জায়গা থেকে মানুষ আমাকে ফোন দেওয়া আরম্ভ করেন। সরজমিনে গিয়ে মানুষের দূরদশা দেখে মানবিক দৃষ্টিকুল থেকে নিজের পকেটের অর্থায়নে আমার সাধ্যমতো রাস্তাগুলির কাজ মেরামত করে মানুষের চলাচলের উপযোগী করে কিছুটা হলেও সস্তিবোধ করি। মানুষের উপকারে কাজ করে জনসেবা করাই আমার মূল লক্ষ।


আপনার মতামত লিখুন :

One response to “টামটা উত্তরে মানবিক চেয়ারম্যান ওমর ফারুকের নিজ উদ্দেগ্যে রাস্তা সংস্কার”

  1. আবুল হসেন says:

    ধন্যবাদ
    রিপোটার জনাব রিপন হোসেন, শাহরাস্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ