শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন

রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ

স্পোর্টস ডেস্ক / ১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

ক্রিস্টিয়ানো রোনালদো তার সাবেক ক্লাব জুভেন্টাসের কাছে বকেয়া পাওনা দাবি করেছিলেন ১৯.৫ মিলিয়ন ইউরো। তবে সিআর সেভেন খ্যাত এই তারকা ইতালিয়ান ফুটবল ফেডারেশনের (এফআইজিসি) নির্দেশে প্রায় ৯.৮ মিলিয়ন ইউরোই পাচ্ছেন। যা বাংলাদেশি মুদ্রায় ১১৪ কোটি টাকারও বেশি।

সৌদি ক্লাব আল নাসরের হয়ে বর্তমানে খেলা রোনালদো ২০১৮ থেকে ২০২১ পর্যন্ত জুভেন্টাসে খেলেছেন। তবে করোনা ভাইরাস মহামারির কারণেকয়েকজন ফুটবলারের কাছে বেতনের কিছু অংশ বকেয়া ও কেটে রাখার অনুরোধ করেছিল তারা। রোনালদোও তাতে সম্মতি প্রকাশ করেন।

কিন্তু পরে আর বকেয়া পারিশ্রমিক পাননি পর্তুগিজ ফরোয়ার্ড। যার ফলে এফআইজিসির কাছে এনিয়ে অভিযোগ করেন তিনি। এফআইজিসির সালিশি বোর্ডের দেওয়া রায়ে, রোনালদো পুরো অর্থ না পেলেও সুদসহ অর্ধেকটা পাবেন। সেই রায় পর্যালোচনা করছে জুভেন্টাস।

এক বিবৃতিতে তারা জানায়, ‘২০২০/২১ স্পোর্টিং মৌসুমে রোনালদোর বেতন হ্রাস সম্পর্কিত চুক্তির বৈধতা নিশ্চিত করেছে সালিশি বোর্ড। রোনালদোর দাবি করা অর্থ আংশিকভাবে মঞ্জুর করেছে তারা। আলোচনার ব্যর্থতার ফলে প্রাক-চুক্তিগত দায় থাকায় রোনালদোকে ৯.৮ মিলিয়ন ইউরো প্রদানের আদেশ দেওয়া হয় জুভেন্টাসকে। লিগ্যাল কাউন্সিলের সহায়তায় সালিশির বোর্ডের এই রায় পর্যালোনা করছে কোম্পানি।’

এর আগে ২০১৮ সালের আগস্টে রিয়াল ছেড়ে জুভেন্টাসে যোগ দেন রোনালদো। ক্লাবটির হয়ে দুটি সিরি আ, সুপার কাপ ও একটি ইতালিয়ান কাপ জেতেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ