শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ৪ ওয়ার্ডে কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক / ৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের অন্তর্গত ৪৭, ৫২, ৫৩ ও ৫৪ নম্বর ওয়ার্ড শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। এই কমিটিগুলোকে আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ করারও নির্দেশ দিয়েছে সংগঠনটি।

বৃহস্পতিবার (২৮ মার্চ) রাতে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের দফতর সম্পাদক এমদাদুল হক এমদাদ গণমাধ্যম পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের  ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজার আগামী তিন বছরের জন্য এই কমিটি ঘোষণা করেন।

কমিটিগুলো হলো, ৪৭ নম্বর ওয়ার্ড মো. সোহেল মাহমুদ সভাপতি ও জি এম হাসান গাজী সাধারণ সম্পাদক এবং ৫২ নম্বর ওয়ার্ডে মো. দবিরুল ইসলাম দবির সভাপতি ও আরিফুর রহমান রুবেল সাধারণ সম্পাদক করা হয়।

এছাড়া ৫৩ নম্বর ওয়ার্ডে মো. হানিফ সরকার সভাপতি ও মো. আব্দুল বাতেন তালুকদার সাধারণ সম্পাদক এবং ৫৪ নম্বর ওয়ার্ডে মো. নাজমুল হাসান ফয়সাল পিংকু সভাপতি ও মো. রাজিব সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

উল্লেখ্য, গত বছরের ৪ অক্টোবর এই ওয়ার্ডগুলোতে ত্রি-বার্ষিক সম্মেলন করে দক্ষিণ যুবলীগ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ