শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন

বগুড়ার নন্দীগ্রাম পৌরসভা নির্বাচনে কে হতে চলেছে পৌর পিতা

আমিনুল ইসলাম জুয়েল, নন্দীগ্রাম (বগুড়া) / ২২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

আগামী ৩০শে জানুয়ারি বগুড়ার নন্দীগ্রাম পৌরসভা নির্বাচনে নৌকা প্রতিকে আনিছুর রহমান, ধানের শীষ প্রতিকে সুশান্ত কুমার শান্ত ও জগ প্রতিকে বর্তমান মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল নির্বাচন করছে, তবে এই ৩জন প্রার্থীর মধ্যে কে হচ্ছে আগামীর পৌর পিতা অপেক্ষা মাঝখানে মাত্র ৫টি দিন আর এই নিয়ে চলছে বিচার বিশ্লেষণ।

ভোটারদের অভিমত, সৎ, মানবিক, যার মাধ্যমে পৌরসভার উন্নয়ন হবে এমন ব্যাক্তিকেই ভোট দিয়ে পৌর মেয়র নির্বাচিত করবে। তবে নির্বাচনে জয়লাভ করতে প্রার্থীরাও ভোটারদের আস্থা অর্জনের চেষ্টা চালিয়ে যাচ্ছে, দিচ্ছে উন্নয়নের নানান প্রতিশ্রুতি। তবে সব কিছু ছাপিয়ে পৌরসভা নির্বাচনে জয়লাভ করে কে বসবে মেয়রের চেয়ারে দেখার অপেক্ষায় নন্দীগ্রাম উপজেলাবাসী।

উল্লেখ্য, নন্দীগ্রাম পৌরসভা নির্বাচনে ৩জন মেয়র প্রার্থী, ২৭জন কাউন্সিলর প্রার্থী ও ১৪জন সংরক্ষিত মহিলা প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে। ২০০৪ সালে গঠিত নন্দীগ্রাম পৌরসভার আয়তন মাত্র ১২ দশমিক ৩ বর্গ কিলোমিটার। ৯টি ওয়ার্ডে জনসংখ্যা ১৮ হাজার ৪৯৬ জন। আর ভোটার ১৫ হাজার ৯৭৩ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ