শিরোনাম
২০২৩-২৪ অর্থবছরের সম্পূরক বাজেট পাস দিল্লিতে শেখ হাসিনার সঙ্গে সোনিয়া গান্ধীর সাক্ষাৎ বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস শুরু বৃহস্পতিবার সৌদি পৌঁছেছেন ৭৬ হাজার ৩২৫ হজযাত্রী প্রতিষ্ঠাবার্ষিকীতে সব দলকে আমন্ত্রণ জানাবে আওয়ামী লীগ রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ৩ অল্পের জন্য রক্ষা পেলেন ট্রেনের ৩০০ যাত্রী বেনাপোলে দুর্বৃত্তের কোপে গুরুতর আহত রাজস্ব কর্মকর্তা বেনজীরের রিসোর্ট নিয়ন্ত্রণে নিলো প্রশাসন নরেন্দ্র মোদিকে নতুন সরকার গঠনের অনুমতি দিলেন রাষ্ট্রপতি নয়াদিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী গাজীপুরে বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ২ দৈনিক আমার সংবাদের এক যুগপূর্তি অনুষ্ঠিত ৫১২ আসনের চূড়ান্ত ফল ঘোষণা এশিয়ায় ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

ফেসবুকেই খেলা যাবে মীনা গেম

আইটি ডেস্ক / ২১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

স্মার্টফোনে ইউনিসেফের মীনা গেমের ৩ মিলিয়নের বেশি ডাউনলোডের বিশাল সাফল্যের পর, জনপ্রিয় মোবাইল অ্যাপ এবং গেম ডেভেলপমেন্ট প্রতিষ্ঠান রাইজআপ ল্যাবস এবার ফেসবুকের জন্য মীনা গেম তৈরি করেছে।

এই গেমটিতে মীনাকে বেশ কিছু বাধা অতিক্রম করতে হবে, যেমন- সাইকেল চালানো, বৃষ্টিতে হাঁটা, পুলিশ গাড়িতে চড়া, জাদুর কার্পেটে চড়ে বেড়ানো, জাদুর ঘোড়ায় ডাক্তার আপাকে রানীর কাছে পৌঁছে দেয়া ইত্যাদি। এছাড়াও গেমটির মাধ্যমে আপনি আপনার বন্ধুকে চ্যালেঞ্জ ছুড়ে দিতে পারবেন বা তাদের দেয়া চ্যালেঞ্জ ভাঙতে পারবেন।

মীনা গেম ইতিমধ্যে ফেসবুকে উন্মুক্ত করা হয়েছে। যেহেতু এটি একটি ফেসবুক ইনস্ট্যান্ট গেম, তাই ফেসবুক সাপোর্ট করে এমন যেকোনো ডিভাইসে খেলা যাবে। এই গেমের সেরা অংশগুলোর মধ্যে আছে এর চমৎকার গ্রাফিক্স, গল্পের ধরন, নিয়ন্ত্রণ, গেম লোডিংয়ের সময় এবং স্কোর হিসেবে অ্যাডভেঞ্চার। গেমটিতে একই সময়ে মীনা দুটি পৃথক বিশ্ব ভ্রমণ করে এবং নানা সমস্যার সমাধান করে। শিশু থেকে বড় সবার জন্যই গেমটি উপভোগ্য করে তৈরি করা হয়েছে।

অ্যাপলের অ্যাপ স্টোর এবং গুগলের প্লে স্টোরে মীনা গেমের বিশাল সাফল্যের পরে, ইউনিসেফ তাদের এই গেমটির ফেসবুক সংস্করণ ব্যবহারকারীদের কাছে নতুনভাবে উপস্থাপন করতে চেয়েছে। মীনা কার্টুনে মীনার চরিত্র গেমটিতে ফুটিয়ে তোলা এবং এর মাধ্যমে সমস্যার সমাধানমূলক শিক্ষার আলো ছড়িয়ে দেয়ার উদ্দেশ্যে গেমটি তৈরি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ