শিরোনাম
‘মেট্রোরেলে ভ্যাট পুনর্বিবেচনার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী’: কাদের দুই লক্ষ আনসার-ভিডিপি সদস্য মোতায়েন মধ্যরাত থেকে মাছ আহরণ বন্ধ ৬৫ দিনের জন্য চলতি মাসের ১৭ দিনে দেশে এলো ১৩৬ কোটি ডলার স্বর্ণের ভ‌রি ১ লাখ ১৯ হাজার টাকা ছাড়াল পায়রা বন্দরের সাথে সড়ক ও রেলের সংযোগ বাড়ানোর সুপারিশ পাকিস্তানে গাড়ি খাদে পড়ে নিহত ১৪ মিডিয়া ট্রায়াল পুরোপুরি বন্ধে ব্যবস্থা নেওয়া হবে: আইজিপি সামান্য অর্থ বাঁচাতে দেশ ধ্বংস করবেন না: প্রধানমন্ত্রী বজ্রপাতে তিন জেলায় ৭ জনের মৃত্যু যুক্তরাষ্ট্রে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল দ্বিতীয় ধাপের উপজেলা ভোটের মাঠে ১৫৭ ম্যাজিস্ট্রেট চাঁদপুর জমিন পত্রিকার ২৫ বছরে পদার্পণে মিলাদ হিলি বন্দর দিয়ে পেঁয়াজ আমদানি শুরু জলবায়ু পরিবর্তন ইস্যুতে একসঙ্গে কাজ করার প্রত্যাশা যুক্তরাষ্ট্রের
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

ক্রোম ব্রাউজিং সেবা বন্ধ হচ্ছে উইন্ডোস সেভেনে

আইটি ডেস্ক / ২৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

গুগল ক্রোম হল একটি দ্রুত, খুব সহজেই ব্যবহার করা যায় এবং নিরাপদ ওয়েব ব্রাউজার।

গুগল ক্রোম ২০২২ সালের জানুয়ারি থেকে উইন্ডোস সেভেনের জন্য সেবা সম্পূর্ণভাবে বন্ধ করে দেবে বলে সম্প্রতি বিশ্বের অন্যতম জনপ্রিয় গণমাধ্যম দ্য সান-এর প্রতিবেদনে উঠে এসেছে। তথ্যানুযায়ী, করোনার কারণে, গুগল ক্রোমের সেবা ২০২২ সালের জানুয়ারি পর্যন্ত অব্যাহত রয়েছে। সংস্থাটি এর আগে ২০২১ সালের জুন থেকে নিজের সেবা বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছিল।

ওই প্রতিবেদনে আরো বলা হয়েছে, গুগল স্পষ্ট জানিয়ে দিয়েছে যে এখন কেবল গুগল ক্রোম উইন্ডোস টেন অপারেটিং সিস্টেমে চলবে। ব্রাউজারটি ব্যবহার করতে, ব্যবহারকারীদের অপারেটিং সিস্টেমটি আপগ্রেড করতে হবে। তথ্যানুযায়ী, করোনার কারণে, গুগল ক্রোমের সেবা ২০২২ সালের জানুয়ারি পর্যন্ত অব্যাহত রয়েছে। সংস্থাটি এর আগে ২০২১ সালের জুন থেকে নিজের সেবা বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছিল।

ওই প্রতিবেদনে আরো বলা হয়েছে, গুগল স্পষ্ট জানিয়ে দিয়েছে যে এখন কেবল গুগল ক্রোম উইন্ডোস টেন অপারেটিং সিস্টেমে চলবে। ব্রাউজারটি ব্যবহার করতে, ব্যবহারকারীদের অপারেটিং সিস্টেমটি আপগ্রেড করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ