শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন

শততম ছক্কার মাইলফলকে মুশফিক

স্পোর্টস ডেস্ক / ৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪

বাংলাদেশের দ্বিতীয় ব্যাটার হিসেবে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ১০০ ছক্কার মাইলফলক গড়লেন ফরচুন বরিশালের উইকেটকিপার–ব্যাটার মুশফিকুর রহিম। আজ শনিবার সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে রেকর্ডটির মালিক হন তিনি। দিন তিনেক আগে প্রথম ব্যাটার হিসেবে এই কীর্তিটি গড়েন মুশফিকের দলের অধিনায়ক তামিম ইকবাল।

এ দুজন বাদে বিপিএলে ১০০ ছয় আছে শুধু ক্রিস গেইলের। ক্যারিবীয় তারকা ৫২ ইনিংসে ১৪৩টি ছক্কা হাঁকিয়েছেন।

মুশফিক ১১৫ ইনিংসে ছক্কার সেঞ্চুরি করলেন। ৯৭ ইনিংসে বরিশাল দলনেতা শততম ছক্কা হাঁকিয়েছিলেন।

মুশফিকের কীর্তির ম্যাচে সিলেট স্ট্রাইকার্সকে ১৮ রানে হারিয়েছে ফরচুন বরিশাল। এ জয়ে আসরটির প্লে-অফে যাওয়ার লড়াইয়ে আরও এগোল তামিম ইকবালের দল। তবে হেরে লিগপর্ব থেকে বিদায় নিশ্চিত হয়েছে সিলেটের। বাকি থাকা দুই ম্যাচে জিতলেও প্লে–অফে ওঠা হবে না গতবার ফাইনালিস্টদের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ