শিরোনাম
‘মেট্রোরেলে ভ্যাট পুনর্বিবেচনার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী’: কাদের দুই লক্ষ আনসার-ভিডিপি সদস্য মোতায়েন মধ্যরাত থেকে মাছ আহরণ বন্ধ ৬৫ দিনের জন্য চলতি মাসের ১৭ দিনে দেশে এলো ১৩৬ কোটি ডলার স্বর্ণের ভ‌রি ১ লাখ ১৯ হাজার টাকা ছাড়াল পায়রা বন্দরের সাথে সড়ক ও রেলের সংযোগ বাড়ানোর সুপারিশ পাকিস্তানে গাড়ি খাদে পড়ে নিহত ১৪ মিডিয়া ট্রায়াল পুরোপুরি বন্ধে ব্যবস্থা নেওয়া হবে: আইজিপি সামান্য অর্থ বাঁচাতে দেশ ধ্বংস করবেন না: প্রধানমন্ত্রী বজ্রপাতে তিন জেলায় ৭ জনের মৃত্যু যুক্তরাষ্ট্রে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল দ্বিতীয় ধাপের উপজেলা ভোটের মাঠে ১৫৭ ম্যাজিস্ট্রেট চাঁদপুর জমিন পত্রিকার ২৫ বছরে পদার্পণে মিলাদ হিলি বন্দর দিয়ে পেঁয়াজ আমদানি শুরু জলবায়ু পরিবর্তন ইস্যুতে একসঙ্গে কাজ করার প্রত্যাশা যুক্তরাষ্ট্রের
সোমবার, ২০ মে ২০২৪, ০২:০৯ অপরাহ্ন

সরকারের মূল টার্গেট ইশতেহার বাস্তবায়ন: কাদের

দর্পণ ডেস্ক / ৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১২ জানুয়ারী, ২০২৪
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেওয়া ইশতেহারের বাস্তবায়নই নতুন সরকারের মূল টার্গেট।

শুক্রবার রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নতুন মন্ত্রিসভার শ্রদ্ধা নিবেদন শেষে এ কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, নতুন মন্ত্রিসভা শপথ নিয়েছে। প্রস্তুতি এখনো হয়নি। আমরা প্রথম ক্যাবিনেট মিটিং করবো। প্রধানমন্ত্রী যে দিক-নির্দেশনা দেবেন, তা বাস্তবায়নে কাজ করবো।

তিনি বলেন, আমাদের রাজনৈতিক, কূটনৈতিক ও অর্থনৈতিক চ্যালেঞ্জ সামলাতে হবে। বিশ্ব খাতে যে বাস্তবতা তার প্রতিক্রিয়া থেকে বাংলাদেশকে মুক্ত করা কঠিন। শেখ হাসিনার ম্যাজিক লিডারশিপের জন্যই আমরা নানা সংকট অতিক্রম করে শান্তিপূর্ণ ও সুষ্ঠু নির্বাচন করতে পেরেছি। তাই আমাদের আত্মবিশ্বাস আছে।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের সবচেয়ে দীর্ঘস্থায়ী নারী প্রধানমন্ত্রী। দক্ষতা ও দূরদর্শিতার পরিচয় দিয়ে তিনি সংকট মোকাবিলায় সাহসী ভূমিকা পালন করেছেন। এ কারণেই তিনি দেশ ও জনগণের আশার বাতিঘর ও স্বপ্নের সাহসী ঠিকানা। শেখ হাসিনার মতো নেতৃত্ব যে দেশে আছে সেই দেশ এগিয়ে যাবেই।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমাদের চলার পথ কখনো পুষ্প বিছানো ছিল না। জন্ম থেকে আজ পর্যন্ত কন্টকাকীর্ণ পথ অতিক্রম করেই বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীনতা অর্জন করেছি। এখন বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে স্মার্ট সোনার বাংলা বিনির্মাণ করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ