শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন

১০০০ কোটি টপকাল জওয়ান

বিনোদন ডেস্ক / ৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩

১০০০ কোটির গণ্ডি টপকে গেল শাহরুখ খান অভিনীত জওয়ান। কিন্তু জানেন কি এই বিপুল পরিমাণ অর্থ থেকে কারা কত টাকা পাবেন? প্রযোজক, ডিস্ট্রিবিউটর বা অভিনেতারা কারা কতটুকু পেল?

২৫ সেপ্টেম্বর ১০০০ কোটির গণ্ডি টপকে গেল শাহরুখ খান অভিনীত জওয়ান। এই নিয়ে তৃতীয় বার কোনও হিন্দি ১০০০ কোটির গণ্ডি টপকাল। ২০২৩ -এ এটা দ্বিতীয় ছবি যা এই বেঞ্চমার্ক ক্রস করল। আমির খান অভিনীত দঙ্গল প্রথমবার ২০১৬ সালে ১০০০ কোটির ক্লাবে প্রবেশ করে। এরপর ২০২৩ সালে শাহরুখ খানের পাঠান এবং জওয়ান সেই তালিকায় নাম লেখাল।

কিন্তু জানেন কি গ্লোবাল বক্স অফিসে জওয়ান যে এই বিপুল অর্থ রোজগার করল তার কত টাকা কে পাবে? মানে প্রযোজকরা কত টাকা পাবেন, ডিস্ট্রিবিউটরদের ভাগ্য কত টাকা আছে? চলুন দেখে নেওয়া যাক।

প্রযোজকরা কত পাবেন?বক্স অফিসের ৪৫-৫০ শতাংশ আয় প্রযোজকদের কাছে যায়। ফলে জওয়ান বক্স অফিসে কত টাকা আয় করছে তার সিংহভাগটাই যাবে রেড চিলিজ এন্টারটেইনমেন্টের কাছে।

সূত্র: হিন্দুস্তান টাইমস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ