শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন

আধুনিক ওয়ার্ড গড়ার প্রত্যয়ে মেম্বার পদপ্রার্থী ফারুক প্রধান

মোঃ নাঈম পাটোয়ারী, কচুয়া (চাঁদপুর) / ২৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১ জানুয়ারী, ২০২২

আধুনিক ওয়ার্ড গড়ার প্রত্যয়ে কাজ করেতে চান চাঁদপুর জেলার কচুয়া উপজেলার ২নং পাথৈর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী  মো: ফারুক প্রধান।

এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, একটি আদর্শ সমাজ ও অবহেলিত জনগণের নাগরিক অধিকার বাস্তবায়ন করার জন্য ওয়ার্ডের জনসাধারণের সাথে আমি সরাসরি সম্পৃক্ত। আমি এলাকার গরিব, অসহায় সুবিধা বঞ্চিত মেহনতি মানুষের পাশে ছিলাম এবং ভবিষ্যতে থাকবো।

তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি ওয়ার্ডের মানুষের সুখে দুঃখে আপদে বিপদে সবসময় পাশে থাকতে চাই। আমার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে সকলের উপকার করতে চাই। আমাদের ওয়ার্ডকে একটি আধুনিক ওয়ার্ড গড়ার প্রত্যয়ে ও মা মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।’  আগামী ৫ জানুয়ারি আসন্ন স্থানীয় সরকার ইউপি নির্বাচনে ৫নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) পদে ভুল-ত্রুটি ক্ষমা করে “আপেল” মার্কায় আপনাদের মূল্যবান ভােট দিয়ে নির্বাচিত করে, আপনাদের পাশে থাকার সুযােগ করে দিবেন ইনশাল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ