বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন

হাসপাতালে শুয়েই দেখলেন ইতিহাস গড়া জয়, উচ্ছ্বসিত সৌরভ

স্পোর্টস ডেস্ক / ১৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

কোভিডে আক্রান্ত হয়ে ভর্তি হাসপাতালে তিনি। তার ফাঁকেই চোখ রেখেছিলেন ভারত বনাম দক্ষিণ আফ্রিকার প্রথম টেস্টে। সেঞ্চুরিয়নে ভারতের জয়ে রীতিমত উচ্ছ্বসিত সৌরভ গাঙ্গুলী। এখন ভালই আছেন জানিয়ে বোর্ড সভাপতি টুইট করেছেন বৃহস্পতিবার বিকেলেই।

সৌরভ লিখেছেন, ‘দারুণ জয় টিম ইন্ডিয়ার। এই ফলাফলে আমি একেবারেই অবাক হইনি। ভারতকে এই সিরিজে হারানো খুব কঠিন কাজ হতে চলেছে। দক্ষিণ আফ্রিকাকে নিজেদের ক্ষমতার বাইরে গিয়ে খেলতে হবে। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

বৃহস্পতিবার বোলারদের দাপটে দক্ষিণ আফ্রিকাকে ১১৩ রানে হারিয়েছে ভারত। প্রথম ইনিংসে পাঁচ উইকেট নেয়ার পর দ্বিতীয় ইনিংসে তিন উইকেট শিকার করেন মোহাম্মদ শামি। তবে প্রথম ইনিংসে শতরানের জন্য ম্যাচের সেরা হয়েছেন কেএল রাহুল।

এদিকে, বৃহস্পতিবার শারীরিক অবস্থার আরও খানিকটা উন্নতি হয়েছে সৌরভের। তাঁকে হাসপাতালে ভর্তি করানোর পর থেকে আর জ্বর আসেনি বলেও জানা গেছে। তবে এখনই হয়তো হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন না তিনি।

সৌরভ গাঙ্গুলী ওমিক্রনে আক্রান্ত কি না, তা জানতে ইতোমধ্যেই জিন পরীক্ষার জন্য তাঁর নমুনা কল্যাণীতে পাঠানো হয়েছে। সূত্রের খবর, শুক্রবার বিকেলে আসবে ওই জিন পরীক্ষার রিপোর্ট। সূত্র- আনন্দবাজার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ