শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:০২ অপরাহ্ন

বিশ্বব্যাপী করোনায় মৃতের সংখ্যা ৩৯ লাখ ৪৫ হাজার ছাড়িয়েছে

আন্তর্জাতিক ডেস্ক / ২৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

বিশ্বব্যাপী করোনায় আক্রান্ত শনাক্তের সংখ্যা ১৮ কোটি ২১ লাখ ছাড়িয়েছে। এখন পর্যন্ত ১৮ কোটি ২১ লাখ ৯২ হাজার ৪৮৫ জন আক্রান্ত শনাক্ত হয়েছেন। অন্যদিকে মৃতের সংখ্যা ছাড়িয়েছে ৩৯ লাখ ৪৫ হাজার।

সোমবার সকালে ওয়ার্ল্ডোমিটারস থেকে পাওয়া সর্বশেষ তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় সারাবিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৬ হাজার ৫ জন। এতে বিশ্বজুড়ে মৃতের সংখ্যা পৌঁছেছে ৩৯ লাখ ৪৫ হাজার ১৮৪ জনে।

এছাড়া একই সময়ের মধ্যে ভাইরাসটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ লাখ ১৪ হাজার ২৬৫ জন।

ভারতে করোনা পরিস্থিতির কিছুটা উন্নতি হচ্ছে। দৈনিক শনাক্ত কমেছে। কমেছে ভারতে মৃত্যুর সংখ্যাও।  গত ২৪ ঘণ্টায় ভারতে করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছে ৩৭ হাজার ৩৭ জন আর প্রাণ হারিয়েছে ৯০৭ জন।

এই ভাইরাসে ভারতে মোট আক্রান্ত শনাক্ত হলো ৩ কোটি ৩ লাখ ১৬ হাজার আর প্রাণ হারিয়েছে ৩ লাখ ৯৭ হাজারের বেশি।

ব্রাজিলে একদিনে এই ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছে ২৭ হাজার ৮০৪ জন আর প্রাণ হারিয়েছে ৬৫৪ জন।

দেশটিতে করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছে মোট ১ কোটি ৮৪ লাখ ৪৮ হাজারের বেশি মানুষ আর প্রাণ হারিয়েছে ৫ লাখ ১৪ হাজার ২০২ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ