শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় হতাহত: ৩

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) / ৩০২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

চাঁদপুরের ফরিদগঞ্জে ট্রাক চাপায় সিএনজি চালকসহ তিনজন হতাহত হয়েছে।

সোমবার (২৮ জুন) সকালে ফরিদগঞ্জে বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, সোমবার সকালে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড ট্রাফিক পুলিশ বক্সের বিপরীতে দাঁড়িয়ে থাকা সিএনজিকে রায়পুর থেকে বেপোরোয়া গতিতে আসা ট্রাক (চট্র.মেট্রো -১১-০৭৮৯) স্বজোরে ধাক্কা দিলে পাশে দাঁড়িয়ে থাকা সিএনজি চালক চার সন্তানের জনক মজিবুর রহমান ও দুইজন পথচারী গুরুতর আহত হয়।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে আহত সিএনজি চালক মজিবুর রহমান এর অবস্থা বেগতিক দেখে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর প্রেরণ করে এবং আশংকা জনক অবস্থায় ঢাকায় পাঠানোর পথিমধ্যে মৃত্যুবরণ করেন। তিনি পাশ্ববর্তী লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার মাছিমপুর গ্রামের আবুল বাসারের ছেলে। আহত লিটন (৪৪) ও সাইফুল ইসলাম (৩৮) ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি জব্দ ও ক্ষতিগ্রস্ত একটি সিএনজি-অটোরিক্সা উদ্ধার করে পুলিশি হেফাজতে নিয়ে যায়। দুর্ঘটনার সাথে সাথেই ট্রাক চালক পালিয়ে যায়।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, সড়ক দুর্ঘটনার কথা শুনে ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি আটক ও ক্ষতিগ্রস্ত সিএনজি-অটোরিক্সাটি উদ্ধার করা হয়েছে এবং চালক পালিয়ে যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ