শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

এবছরের টি-টুয়েন্টি বিশ্বকাপ আরব আমিরাতে

স্পোর্টস ডেস্ক / ২৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৮ জুন, ২০২১

সব জল্পনা-ইঙ্গিতের অবসানের পর সংযুক্ত আরব আমিরাতেই সরে যাচ্ছে এবছরের টি-টুয়েন্টি বিশ্বকাপ। ছোট ফরম্যাটের ক্রিকেটের আসরটি আমিরাতে আয়োজনের কথা সোমবার আইসিসিকে জানিয়ে দেবে মূল আয়োজক ভারত।

ভারতীয় ক্রিকেট বোর্ড-বিসিসিআই সেক্রেটারি জয় শাহ গণমাধ্যমকে নিশ্চিত করেছেন, তারা টি-টুয়েন্টি বিশ্বকাপ-২০২১ আরব আমিরাতে আয়োজন করবেন।

আইসিসির সিদ্ধান্ত অনুযায়ী আরব আমিরাতে টুর্নামেন্ট হলেও মূল আয়োজক থাকবে ভারতই।

ভারতে করোনা পরিস্থিতি এমন জায়গায় পৌঁছে গেছে, বিসিসিআইকে আইপিএল বন্ধ করে দিতে হয়েছে মাঝপথে। দেশটিতে গত দুসপ্তাহে মহামারি পরিস্থিতির কিছুটা উন্নতি হয়েছে, সেটিও ক্রিকেটের বিশ্ব আসরটি আয়োজনের জন্য অনুকূল নয়।

ভারতে টি-টুয়েন্টি বিশ্বকাপ আয়োজন সম্ভব কিনা তা নিয়ে কয়েকমাস ধরেই চিন্তায় পড়ে ছিল আইসিসি। সিদ্ধান্ত নিতে সৌরভ গাঙ্গুলির বোর্ডকে সময় বেধে দিয়েছিল ক্রিকেটের অভিভাবক সংস্থাটি।

এবছরের টি-টুয়েন্টি বিশ্বকাপ শেষ পর্যন্ত শচীন-সৌরভের দেশ আয়োজন করতে পারবে কিনা, সেটির চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার জন্য ভারতকে জুনের শেষ সপ্তাহ, স্পষ্ট করে বললে ২৮ জুন পর্যন্ত সময় বেধে দিয়েছিল আইসিসি। সঠিক সময়েই উত্তর করল বিসিসিআই।

আসছে অক্টোবর-নভেম্বরে বসার কথা বিশ্বকাপ টি-টুয়েন্টির আসর। ভারত না পারলে কী ঘটবে সেই বিকল্প চিন্তা আগেই করে রেখেছিল আইসিসি। সংস্থাটির শেষ বোর্ড সভায় বিকল্প হিসেবে সংযুক্ত আরব আমিরাতের নাম এগিয়ে থাকে। আমিরাতই নির্দিষ্ট হল শেষ অবধি। কয়েকটি ম্যাচের জন্য যৌথ আয়োজক হতে পারে ওমানও। যদিও এখনও ভেন্যু-সূচি ঠিক হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ