শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে জিয়াউর রহমানের শাহাদতবার্ষিকীতে খাদ্যসামগ্রী বিতরণ

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) / ২৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৩০ মে, ২০২১

চাঁদপুরের ফরিদগঞ্জে প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক আলহাজ্ব এম এ হান্নানের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ ।

রোববার (৩০ মে) দুপুরে ফরিদগঞ্জ আলিয়া মাদ্রাসা মাঠে ৪ শতাধিক গরিব, অসহায়, রিক্সা ও ভ্যান চালকদের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় আলহাজ্ব এম হান্নান বলেন, প্রতি বছরের মতো এবার ও আমরা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০ তম শাহাদতবার্ষিকীতে গরিব অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করে আসছি। এবার এর ব্যাতিক্রম হয়নি। করোনা ভাইরাসের সংক্রমণের কারনে সামাজিক দুরত্ব বজায় রেখে সাধ্য মতো চেষ্টা করেছি এবং মানুষের মাঝে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরন করেছি। যাতে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী সঠিক ভাবে বন্টন হয়। পরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে তার রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি মফিজুল ইসলাম চৌধুরী, সাধারন সম্পাদক মজিবুর রহমান দুলাল, সাংগঠনিক সম্পাদক ডা. আবুল কালাম আজাদ, আবদুল খালেক পাটওয়ারী, পৌর বিএনপির সভাপতি আমানত গাজী, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম নান্টু, যুগ্ম আহবায়ক আমজাদ হোসেন শিপন, পৌর যুবদলের আহবায়ক ইমাম হোসেন পাটওয়ারী, উপজেলা ছাত্রদলের আহবায়ক মেহেদী হাছান মঞ্জু, পৌর ছাত্রদলের আহবায়ক আল আমিন মোল্লাসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ