শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন

কচুয়ার পালাখালে হাফেজ মফিজুল ইসলাম আর বেচেঁ নেই ॥ দাফন সম্পন্ন

মোঃ নাঈম পাটোয়ারী, কচুয়া (চাঁদপুর) / ১৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ মে, ২০২১

চাঁদপুরের কচুয়ার পালাখাল গ্রামের কৃতিসন্তান ও বহু দ্বীনি মানুষ শিক্ষার কারিগড় হাফেজ মো. মফিজুল ইসলাম হাজী আর বেচেঁ নেই (ইন্নালিল্লাহি ….. রাজিউন) ।

তিনি সোমবার রাতে অসুস্থ্যজনিত কারনে পালাখাল গ্রামের নিজ বাড়িতে মারা যান। হাফেজ মো. মফিজুল ইসলাম হাজী দীর্ঘদিন ধরে উপজেলার সেঙ্গুয়া মুন্সী বাড়ি জামে মসজিদের ইমাম ও খতিব ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী,৩ ছেলে ও ১ মেয়েসহ বহুগুনগাহী রেখে গেছেন। মঙ্গলবার সকালে জানাযা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এসময় ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগ,মরহুমের ছেলে রাসেল পাঠান,মাদ্রাসার অধ্যক্ষ মুফতি আব্দুর রাজ্জাক আনোয়ারী,হাফেজ খায়রুল বাসারসহ কয়েক শতাধিক মুসল্লী জানাযা নামাজে উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ