শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন

চাঁদপুর নৌ-পুলিশের নবাগত অফিসার ইনচার্জ মোজাহিদুল ইসলাম

চাঁদপুর প্রতিনিধি / ১৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১০ মে, ২০২১

চাঁদপুরে নৌ-পুলিশে নবাগত অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেছেন মোঃ মোজাহিদুল ইসলাম।
শনিবার ( ৮ মে) তিনি চাঁদপুর সদর নৌপুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বগ্রহন করেন। এর পূর্বে তিনি ২০১৫ সালে র‍্যাব, ২০১৬ সালে সিআইডি, ডিআইজি নৌ কার্যালয় ঢাকায় কর্মরত ছিলেন। তিনি কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার বাসিন্দা। পারিবারিক জীবনে তার মা-বাবা, ভাই বোন, স্ত্রী, ছেলে রয়েছেন।
অফিসার ইনচার্জ মোঃ মোজাহিদুল ইসলাম জানান, আমি নৌ পথে নিরাপত্তা বিধান করবো চাঁদপুরের পুরুনৌপথকে জনগনের চলাচলের উপযোগী করে গড়ে তুলবো । জাটকা নিধন অভিযানে কঠোর দায়িত্ব পালন করবো, নৌ পথে অবৈধ চোরাচালান রুখতে কার্যকর ভূমিকা পালন করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ