শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন

পিএসএলে সাকিব, মাহমুদউল্লাহ ও লিটন

স্পোর্টস ডেস্ক / ২৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১

করোনাভাইরাসের প্রকোপে মাঝপথে স্থগিত হয়েছিল পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। টুর্নামেন্টের বাকি অংশ শুরু হওয়ার কথা জুনে।

পিএসএলের এই বাকি অংশের জন্য বদলি খেলোয়াড়দের ড্রাফটে ডাক পেয়েছেন বাংলাদেশের তিন ক্রিকেটার—সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ ও লিটন দাস।

পিএসএলের এবারের সংস্করণ শুরু হয়েছিল গত ২০ ফেব্রুয়ারি। টুর্নামেন্ট চলাকালীন বেশ কিছু ক্রিকেটার কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হন। মার্চে স্থগিত করা হয় এ টুর্নামেন্ট। এবারের সংস্করণে মোট ৩৪ ম্যাচের মধ্যে বাকি রয়েছে ২০টি ম্যাচ।

টুর্নামেন্ট তখন স্থগিত হওয়ায় ফ্র্যাঞ্চাইজি দলগুলো ছেড়ে যান বেশ কিছু ক্রিকেটার। জুনে তাঁদের পাওয়া যাবে না নিশ্চিত হওয়ার পর বদলি খেলোয়াড়দের ড্রাফট করা হয়।

পিএসএলে প্রথমবারের মতো ডাক পেলেন লিটন দাস।

সেই ড্রাফটে লাহোর কালান্দার্সে ডাক পেয়েছেন সাকিব। লিটন দাসকে নিয়েছে করাচি কিংস। মুলতান সুলতানসে ডাক পেয়েছেন মাহমুদউল্লাহ।

লাহোর কালান্দার্সে সাকিবের সঙ্গে ডাক পেয়েছেন জেমস ফকনার, জো বার্নস, ক্যালাম ফার্গুসন ও সেকুগে প্রসন্ন।

রহমানউল্লাহ গুরবাজ, জর্জ লিন্ডে ও ওবেদ ম্যাকয়ের সঙ্গে মাহমুদউল্লাহকেও ডেকেছে মুলতান। মার্টিন গাপটিল, নজিবুল্লাহ জাদরান ও থিসারা পেরেরার সঙ্গে করাচিতে ডাক পেয়েছেন লিটন। বাংলাদেশের ওপেনার লিটন এর আগে দেশের বাইরে কোনো ফ্র্যাঞ্চাইজি লিগে খেলেননি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ