শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন

চাঁদপু‌রে ৫৫ লাখ মি. অ‌বৈধ কা‌রেন্ট জাল জব্দ

সজীব দেবনাথ, চাঁদপুর / ৩১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১

চাঁদপুরে জাটকা রক্ষায় ও অ‌বৈধ কা‌রেন্ট জা‌লের বিরু‌দ্ধে নৌ পু‌লিশ পদ্মা ও মেঘনা নদী‌তে অ‌ভিযান প‌রিচালনা ক‌রে‌ছে।

মঙ্গলবার (২৭ এ‌প্রিল) ৫৫ লাখ মিটার অ‌বৈধ কা‌রেন্ট জাল জব্দ ক‌রে ও এক‌টি নৌকা নদী‌তে ডু‌বি‌য়ে দেওয়া হয়। দুপুর থে‌কে বি‌কেল পর্যন্ত চাঁদপুর নৌ অঞ্চলের পু‌লিশ সুপার মোঃ কামরুজ্জামানের নেতৃ‌ত্বে পদ্মা ও মেঘনা নদী‌তে অ‌ভিযান প‌রিচালনা করা হয়।

অ‌ভিযা‌নে‌র শুরু‌তে নৌ থানা এলাকার সম্মু‌খে টিলা বা‌ড়ি এলাকা থে‌কে ক‌য়েক লক্ষ মিটার অ‌বৈধ কা‌রেন্ট জাল জব্দ করা হয়। পরবর্তী‌তে রাজরা‌জেশ্বর,লক্ষীরচর, মোহনপুর এলাকার পদ্মা নদীকে টাকা ৪ ঘন্টা অ‌ভিযান প‌রিচালনা ক‌রে বিপুল প‌রিমান কা‌রেন্ট জাল জব্দ করে। এছাড়াও রাজরা‌জেশ্বর এলাকায় অসংখ্য মাছ ধরা নৌকাকে ধাওয়া করে এক‌টি নৌকা জব্দ ক‌রে নদী‌তে ডু‌বি‌য়ে দেওয়া হয়। অন্যদি‌কে জব্দকৃত জাল আগু‌নে পু‌ড়ি‌য়ে বিনষ্ট করা হয়।

এসময় উপ‌স্থিত ছি‌লেন, অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার মোঃ বেলা‌য়েত, অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার (সা‌র্কেল) মোঃ হেলাল উ‌দ্দিন, চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত ইনচার্জ উপ পরিদর্শক মোঃ জহিরুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ