শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন

মতলব পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ

ইকবাল হোসেন, মতলব (দ:), চাঁদপুর / ২৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার বি এম আজাদ জনপ্রতিনিধিদের উদ্দেশ্য বলেছেন, জনগনের দেয়া অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করবেন। জনগণ আপনাদেরকে নির্বাচিত করে যে আমানত রেখেছে তা সুরক্ষা করা প্রত্যেক জনপ্রতিনিধি নৈতিক দায়িত্ব। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সরকারের উন্নয়ন মূলক কাজ করবেন। মনে রাখতে হবে জনগণ আপনাকে ৫ বছরের কন্য এলাকার গরীব থেকে শুরু করে বৃত্ববানদের সেবামুলক কাজ করার জন্য নির্বাচিত করেছেন।এ ৫ বছরের কর্মকান্ডই আপনাকে আগামি দিনে এগিয়ে নিবে।তাই নিজের,এবং পরিবারের ও আত্বীয় স্বজনদের স্বার্থের চেয়ে এলাকার গরীব,অসহায় মানুষের জন্য নিঃস্বার্থে কাজ করবেন।

মঙ্গলবার (২৩ মার্চ) দুপুর ১২ টার দিকে চট্রগ্রাম সার্কিট হাউসে মতলব পৌরসভার নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার এ কথা বলেন।

শপথ গ্রহণ অনুষ্ঠান পরিচালনা করেন, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ের উপ পরিচালক মোঃ দেলোয়ার হোসেন। শপথ গ্রহণ অনুষ্ঠানে মতলব পৌরসভা, শাহরস্তী পৌরসভাসহ আরো ৬ টি পৌরসভা এবং একটি উপজেলা পরিষদের শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এ বি এম আজাদ।

মতলব পৌরসভার নব-নির্বাচিত মেয়র, কাউন্সিলররা হলেন- মতলব পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ আওলাদ হোসেন লিটন।সংরক্ষিত ১,২ ও ৩ নং ওয়ার্ডে মরিয়ম ইসলাম শিখা,৪,৫ ও ৬ নং ওয়ার্ডে জেহরা খাতুন,৭,৮ ও ৯ নং ওয়ার্ডে মাইরিন সুলতানা।

সাধারণ ওয়ার্ড ১নং আবুল বাশার পারভেজ মিয়াজী, ২ নং ওয়ার্ডে মুক্তিযোদ্ধা লিয়াকত আলী সরকার, ৩ নং ওয়ার্ডে মোঃ সারোয়ার সরকার লিখন, ৪ নং ওয়ার্ডে আনিছুর রহমান আনু, ৫ নং ওয়ার্ডে মেঃ ওয়াজ উদ্দিন প্রধান, ৬ নং ওয়ার্ডে মোঃ সাইফুল ইসলাম মোহন, ৭ নং ওয়ার্ডে পিন্টু সাহা, ৮ নং ওয়ার্ডে মামুন চৌধুরী বুলবুল ও ৯ নং ওয়ার্ডে মোঃ আব্দুল হাই বকাউল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ