শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

বিসিবির কাছে কিছু সত্য কথা আশা করেছিলাম: মাশরাফি

স্পোর্টস ডেস্ক / ২৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২২ মার্চ, ২০২১

জাতীয় দলের সাবেক সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার ইচ্ছে ছিল দেশের হয়ে আরো কিছু দিন ক্রিকেট খেলার। কিন্তু তার সেই ইচ্ছা পূরণ হতে দেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোম সিরিজের আগেই দল থেকেই বাদ দেয়া হয় দেশের হয়ে সবচেয়ে বেশি ৮৮টি ওয়ানডেতে নেতৃত্ব দিয়ে রেকর্ড ৫০টিতে জয় উপহার দেয়া সাবেক সফল এই অধিনায়ককে।

সম্প্রতি দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলের চায়ের আড্ডায় অংশ নিয়ে দল থেকে বাদ দেওয়ার প্রসঙ্গে মাশরাফি বলেন, আমাকে বাদ দেওয়ার সময় আমার সঙ্গে কোনো আলোচনাই করা হয়নি। অথচ বিসিবি বলছে- আলোচনা হয়েছে। ক্রিকেট বোর্ডের কাছ থেকে আমি কিছু সত্য কথা আশা করেছিলাম।

জাতীয় দলের হয়ে ২২০ ওয়ানডে, ৫৪টি টি-টোয়েন্টি আর ৩৬টি টেস্ট ম্যাচে অংশ নিয়ে ৩৯০ উইকেট শিকার করা মাশরাফি বলেন, আপনারা যেটা সত্য সেটা বলেন। আপনি মাশরাফিকে বাদ দিয়েছেন, সেটিই যথেষ্ট। আমি এখনও অপেক্ষায় আছি, প্রধান কোচ রাসেল ডমিঙ্গো আমাকে এক কাপ কফির অফার দিয়ে রেখেছেন।

  • তথ্যসূত্র: যুগান্তর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ