শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:১৩ অপরাহ্ন

কচুয়ায় পুলিশ লেখা মোটরসাইকেল থেকে ইয়াবাসহ জাকির গ্রেফতার

মোঃ নাঈম পাটোয়ারী, কচুয়া (চাঁদপুর) / ২১০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৫ মার্চ, ২০২১

চাঁদপুরের কচুয়ায় জাকির হোসেন (২২) নামের এক যুবককে ১০পিচ ইয়াবাসহ মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই আরিফ হোসেন ও এনামুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে পুলিশ লেখা থাকা একটি মোটরসাইকেল ও ইয়াবাসহ পালাখাল বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে আটক করে। সে উপজেলার পালাখাল গ্রামের মোহাম্মদ হোসেনের ছেলে।

জানা যায়, জাকির হোসেন দীর্ঘদিন ধরে এলাকায় মাদকসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে কচুয়া থানা পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করে জাকির হোসেনের কাছ থেকে ১০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেন। স্থানীয় দলীয় নেতাকর্মীদের ছাত্র ছায়ায় বিভিন্ন কৌশলে সে মাদক সেবন ও ব্যবসা করে আসছে। তাকে পুলিশ গ্রেফতার করায় এলাকায় স্বস্তি ফিরেছে।

কচুয়া থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন বলেন, আমাদের নিয়মিত মাদক উদ্ধার অভিযানের অংশ হিসেবে ১০ পিচ ইয়াবা ও মোটরসাইকেলসহ জাকির হোসেনকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং-২৭। সোমবার দুপুরে তাকে চাঁদপুরের বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ