শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন

চাঁদপুরে ডিএনসির অভিযানে মাদক ব্যবসায়ী মোবারক গ্রেফতার

চাঁদপুর প্রতিনিধি / ২৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১

চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) এর নিয়মিত মাদকবিরোধী অভিযানে শহরের পুরাণ বাজার থেকে ১ কেজি গাঁজাসহ মো. মোবারক বেপারী (৪১) কে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ মার্চ) সকাল ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

জানা ,মোবারক পুরাণ বাজার পূর্ব শ্রীরামদী দাস পাড়া এলাকার মৃত জামাল বেপারীর ছেলে।

জেলা ডিএনসি সূত্রে জানা যায়, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এ,কে,এম দিদারুল আলম এর নেতৃত্বে গঠিত রেডিং টীম চাঁদপুর শহরের পুরানবাজার পূর্ব শ্রীরামদী দাস পাড়া গ্রামের আমজাদ আলী রোডস্থ মোঃ মাহবুবুর রহমানের ভাড়াটিয়া পিতা মৃত জামাল বেপারীর ছেলে আসামি মোঃ মোবারক আলীর বসত বাড়িতে সকাল ৮টায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয় । এ সময় ১কেজি গাঁজাসহ তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৪০ হাজার টাকা।

এ ঘটনায় সহকারী পরিচালক এ, কে, এম দিদারুল আলম বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেছেন। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ