শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

হাজীগঞ্জ থানায় নবাগত ওসি (তদন্ত) ইব্রাহিম খলিল

মোসাদ্দেক হোসেন , হাজীগঞ্জ (চাঁদপুর) / ২৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১ মার্চ, ২০২১

চাঁদপুরের হাজীগঞ্জ থানায় দায়িত্বভার গ্রহণ করলেন নবাগত ওসি (তদন্ত) মোহাম্মদ ইব্রাহিম খলিল।

গত ২৪ ফেব্রুয়ারি দায়িত্বভার বুঝিয়ে দেন সদ্যবিদায়ী অফিসার হাজীগঞ্জ থানার ওসি (তদন্ত) মোহাম্মদ আবদুর রশিদ, র্বতমানে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব নিয়েছেন। মোহাম্মদ ইব্রাহিম খলিল হাজীগঞ্জ থানায় ওসি (তদন্ত) হিসেবে যোগদান করেছেন। তিনি চাঁদপুর ডিএসবিতে কর্মরত ছিলেন।

মোহাম্মদ ইব্রাহিম খলিল চাঁদপুরে ২০০৫ সালে বাংলাদেশ পুলিশে উপ-পরিদর্শক (এসআই) হিসেবে যোগদান করেন। তিনি ডিএসবিসহ বিভিন্ন জেলায় পুলিশ কর্মকর্তা হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। তিনি রাজধানীর ডেমরা এলাকার বাসিন্দা। ব্যক্তিজীবনে তিনি ২ ছেলে ও ১ মেয়ে সন্তানের জনক।

পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইব্রাহিম খলিল বলেন, “মাদকের সহিত জিরো টলারেন্স নীতিতে এগিয়ে নিবো” থানায় সাধারন ডায়রী, অভিযোগ দায়ের, পুলিশ ক্লিয়ারেন্স, মামলা রুজ সংক্রান্তে আর্থিক লেনদেন যেন না হয় সে বিষয়ে কঠোর মনিটারিং অব্যহত থাকবে।

তিনি আরো বলেন, অত্র থানাকে চাঁদপুর জেলার মডেল থানা হিসেবে গড়ে তোলার ছড় প্রত্যয় নিয়ে এগিয়ে যাবে। তিনি হাজীগঞ্জ থানায় যথাযথ দায়িত্ব পালনে সকলের সহযোগিতা একান্ত ভাবে কামনা করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ