শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
বুধবার, ০১ মে ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন

বিশ্বকাপ খেলা ক্রিকেটার এখন বাসচালক

স্পোর্টস ডেস্ক / ২৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১ মার্চ, ২০২১
ছবি : যুগান্তর

২০১১ সালের বিশ্বকাপ ফাইনাল খেলা বোলার এখন বাসচালক। অস্ট্রেলিয়ার পথে পথে দিন কাটে শ্রীলংকার অফস্পিনার সুরাজ রানদিভের।

মাতৃভূমি ছেড়ে এখন অস্ট্রেলিয়ায় বসবাস করছেন রানদিভ। মেলবোর্নে ফরাসিভিত্তিক বাস কোম্পানি ট্রান্সডেভের হয়ে বাসচালকের চাকরি করেন তিনি।

২০১৬ সালের পর মাঠে আর দেখা যায়নি রানদিভকে। পাঁচ বছর ধরে ক্রিকেটের বাইরে থাকলেও আনুষ্ঠানিকভাবে খেলাটিকে বিদায় জানাননি এখনও।  তার বয়স এখন ৩৬।

রানদিভ এখনও ক্রিকেটে ফিরতে চান। তার ইচ্ছা ট্রান্সডেভ কোম্পানিই ক্রিকেট দল তৈরি করবে। সেখানে নিজের অভিজ্ঞতা কাজে লাগাবেন।

শ্রীলংকার হয়ে ২০০৯ সালে আন্তর্জাতিকে অভিষেক ঘটে রানদিভের। ১২ টেস্টে ৪৩, ৩১ ওয়ানডেতে ৩৬ ও সাত টি-টোয়েন্টিতে ৭ উইকেট শিকার করেন রানদিভ। ব্যাট হাতে তিন ফরম্যাট মিলে ৪৩৫ রান করেছেন।

ছয় বছর আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন।  ক্যারিয়ারে সব মিলিয়ে ৫০টি আন্তর্জাতিক ম্যাচ খেলে উইকেট শিকার করেছেন ৯২টি।

তিনি খেলেছেন ২০১১ সালের ওয়ানডে বিশ্বকাপের ফাইনালও। ক্রিকইনফোতে খোঁজ করলেই শ্রীলংকার এই অফস্পিনারের রেকর্ডগুলো ভেসে ওঠে।

  • তথ্যসূত্র: ক্রিকেট এডিক্টর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ