শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৩ অপরাহ্ন

চাঁদপুরে ২১ জন পুলিশ পরিবারের সদস্যের সম্মাননা

এস. কাউসার ,চাঁদপুর / ২০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১ মার্চ, ২০২১

চাদপুরে পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যের প্রতি সম্মাননা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ মার্চ) দুপুরে চাঁদপুর পুলিশ লাইনস গ্রীলসিডে সভাপতির বক্তব্য রাখেন, অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক পদে পদোন্নতিপ্রাপ্ত (পুলিশ সুপার) মো. মাহবুবুর রহমান পিপিএম বার।

তিনি বলেন, বাংলাদেশ পুলিশ বাহিনীতে যেদিন থেকে পোশাক পড়েছি, সে দিন থেকে ব্রত করেছি মানুষের সেবা করে যাবো। দেশের মানুষের জন্য যারা কাজ করতে গিয়ে জীবন দিয়েছেন, আমরা সেই সকল পুলিশ সদস্যদের পরিবারের অশ্রুশিক্ত কষ্টের কথা জানতে পারেছি। পুলিশ মেমোরিয়াল ডে এর অনুষ্ঠানে চাঁদপুরের ২১ জন পুলিশ পরিবারের সদস্যের সম্মান দেওয়ার চেষ্টা করেছি। আমরা সেই সকল পুলিশ সদস্যদের স্মরণ করে সম্মান জানিয়েছি।

তিনি আরো বলেন, করোনাকালীন সময়েও আমাদের ৪৮ জন পুলিশ সদস্য আত্মদান করেছেন। যারা দায়িত্ব পালন করতে গিয়ে জীবন উৎসর্গ করেছেনম তাদের পরিবারের জন্য আমরা কিছু করতে চাই। পুলিশ, সাংবাদিক আর চিকিৎসকরা সার্বক্ষণিক দায়িত্ব পালন করে। কাজের উপরই কিন্তু জীবন বড় একটি সাফল্য কাজ করে। আমরা চেষ্টা করবো ওই সকল পরিবারের সদস্যদের জন্য একটি নির্দিষ্ট কাড করে দেওয়ার জন্য। যার দ্ধারা চিকিৎসার সকল বিষয়সহ বিভিন্ন সুযোগ সুবিধা ভোগ করবে। এছাড়া পরিবারের সন্তানদের কিভাবে সহযোগিতা করে এগিয়ে নিয়ে যাওয়া যায়, তার চিন্তাও আমাদের রয়েছে। সব কিছুর মধ্যে বিশ্বাস স্থাপন করে এগিয়ে যেতে হবে।

অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মো. আসাদুজ্জামানের পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, জেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি ডা. মো. শহীদ উল্লাহ, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন মিলন, সাবেক সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, পৌর কমিউনিটি পুলিশিং এর সভাপতি শেখ মনির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক জামাল হোসেন।

এসময় বিভিন্ন উপজেলার সাংবাদিকের মধ্যে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম হায়দার মোল্লা, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম, হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি খালেকুজ্জামান শামিম, কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিক, শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি হুমায়ুন কবির, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান। নিহত পুলিশ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ