শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর কারণেই মানুষ সহজে ভ্যাকসিন পাচ্ছেন: ড. সেলিম মাহমুদ

মোঃ নাঈম পাটোয়ারী, কচুয়া (চাঁদপুর) / ২০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

চাঁদপুরের কচুয়ায় ড. সেলিম মাহমুদ ফুটবল টুর্নামেন্টের বর্ণাঢ্য উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) বিকালে রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ খেলার উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ও কচুয়ার কৃতি সন্তান ড.সেলিম মাহমুদ।

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত আয়ের দেশ হিসেবে অচিরেই স্বীকৃতি পাচ্ছে বাংলাদেশ। তিনি বলেন, করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রী তার সাহসিকতার মাদ্যমে দেশ পরিচালনা করায় বিশ্বের বুকে প্রশংসার জোয়ারে ভাসছেন। প্রধানমন্ত্রীর অসীম সাহসিকতার কারণেই আজ বাংলাদেশের মানুষ সহজে করোনার ভ্যাকসিন পাচ্ছেন।

তিনি আরো বলেন, খেলাধুলা মানুষের মনের খোরাক। খেলাধুলায় অংশগ্রহণ করলে মন মানসিকতার পরিবর্তন হয়। খেলাধুলা মাদক ও অন্যান্য অসামাজিক কর্মকান্ড থেকে বিরত রাখে।

জেলা পরিষদের সদস্য সালাউদ্দিন ভূইয়ার সভাপ্রধানে ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শুভজিৎ দাসের পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সহ-সভাপতি আমির হোসেন, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,পৌর মেয়র নাজমুল আলম স্বপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, বাংলাদেশ আওয়ামীলীগ তথ্য ও গবেষনা বিষয়ক উপ-কমিটির সদস্য কামরুল ইসলাম রাসেল, সাইদুল ইসলাম বাদল, কাজী এনামুল হক শামীম, হাবীব মজুমদার জয়, ইউপি চেয়ারম্যান শাহরিয়া শাহিন, উপজেলা আওয়ামীলীগের সহদপ্তর সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো.কবির হোসেন, আহসান হাবিব জুয়েল, পালাখাল ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো.বিল্লাল মোল্লা, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক অনুপ কান্তি টিটু, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দিন সরকার, যুগ্ন-আহবায়ক মো.সোহাগ উদ্দিন, সাবেক ছাত্রনেতা রাসেদুল হাসান সুমন, সোহেল মিয়াসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। খেলাটির আয়োজন করে রহিমানগর ক্রীড়া সংঘ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ