শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন

মতলবে ৪ দিনেও মিলেনি পিকনিকে নিখোঁজ যুবকের সন্ধান

স্টাফ রির্পোটার / ২৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

চাঁদপুরের মতলব উত্তরের মোহনপুর পর্যটন কেন্দ্র পিকনিকে এসে মেঘনা নদীতে নিখোঁজ যুবক সাজ্জাত হোসেনের সন্ধান ৪ দিনেও মিলেনি। তিনি ঢাকা নিউ মার্কেটের একটি দোকানে চাকরি করতেন। তার বাড়ি বরিশালের বাকেরগঞ্জের বালি গ্রামে। গত ২১ ফেব্রুয়ারি বিকেল সাড়ে ৪টার দিকে ওই যুবক নিখোঁজ হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, ২১ ফেব্রুয়ারি রবিবার দুপুরে ঢাকার নিউমার্কেট এলাকা থেকে মানিক-৯ লঞ্চে করে একদল ব্যবসায়ী ও কর্মচারী চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুরে পিকনিকে আসেন।

সেখানে গিয়ে মেঘনা নদীতে অনেকেই গোসল করতে নামেন। বিকেল চারটার দিকে সাজ্জাত হোসেন নামের একজন নদীতে গোসল করার সময় ডুবে গিয়ে নিখোঁজ হন। খবর পেয়ে চাঁদপুর থেকে ফায়ার সার্ভিসের দল উদ্ধার অভিযান চালালেও তার সন্ধান মেলেনি।

মোহনপুর নৌ পুলিশের ইনচার্জ মো. হোসেন বলেন, আমরা অনেক চেষ্টা করেও সোমবার দুপুর পর্যন্ত ওই তরুণের সন্ধান পাইনি। আমরা নদীতে তল্লাশি অব্যাহত রয়েছে। তার স্বজনরা এখানে এসেছেন। এ ঘটনায় সাজ্জাতের বড় ভাই সাব্বির হোসেন নৌ থানায় একটি অভিযোগ করেছেন বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ