শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

কচুয়ায় মেঘদাইর গ্রামে ইমাম হোসেন সোহাগের উঠান বৈঠক

মোঃ নাঈম পাটোয়ারী, কচুয়া (চাঁদপুর) / ১৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১

চাঁদপুরের কচুয়ায় নারী ও শিশু নির্যাতন, যৌন হয়রানি ও বাল্যবিবাহ প্রতিরোধের লক্ষ্যে সচেতনতামূলক আলোচনা সভা উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) পালাখাল ইউনিয়নের মেঘদাইর গ্রামের মতিন মেম্বারের বাড়ির সংলগ্ন মাঠে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

ইউপি সদস্য আব্দুল মান্নান মনুর সভাপতিত্বে ও ইউনিয়নের ছাত্রলীগের সাধারন সম্পাদক ছিদ্দিক মজুমদার জয়ের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান মো. ইমাম হোসেন সোহাগ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা জেলার ডিজিটাল আন্তজার্তিক মানব অধিকার ফাউন্ডেশনের সভাপতি মোঃ আব্দুল হান্নান। ইউপি সদস্য লাকি বেগম, আব্দুল মান্নান মনু, সফিউল্লাহ, মেঘদাইর তাহেরীয়া ফাজিল মাদ্রাসার সহকারী শিক্ষক বুলবুল আহমেদ বাবুল, আমানুল্লাহ নয়ন ও শংকর সরকার সহ আর অনেকে।

এসময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য ফাতেমা আক্তার ও জহিরুল ইসলাম, যুবলীগ নেতা সুমন,স্বেচ্ছা সেবক লীগ নেতা তৈয়ব আলী, আওয়ামী লীগ, যুবলীগ, ছাএলীগের নেতা কর্মীরা সহ ৪,৫ও ৬ নং ওয়ার্ডের শতশত নারী, পুরুষ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ