শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন

কচুয়ায় দ্বিতীয় বারের মতো মেয়র হলেন নাজমুল আলম স্বপন

মোঃ নাঈম পাটোয়ারী, কচুয়া (চাঁদপুর) / ২৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১

চাঁদপুরের কচুয়ায় পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র নাজমুল আলম স্বপন দুই দুই বারের মত বিপুল ভোটে নৌকা মার্কায় জয়লাভ করেন।

নৌকার মাঝি নাজমুল আলম স্বপন বলেন, কেন্দ্রে ছোট খাটো অপৃতিকর ঘটনা ছাড়া অবাধ ও সুষ্ঠু শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহন হয়েছে। তবে নির্বাচনে পুরুষ ভোটারের চেয়ে নারী ভোটারের উপস্থিতি ছিল লক্ষনীয়।

রবিবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে ৯টি কেন্দ্রে ভোটাররা উৎসব মুখর পরিবেশে ভোট কেন্দ্রে গিয়ে এই ইভিএম পদ্ধতিতে ভোট দিয়ে থাকেন। নির্বাচন অবাধ সুষ্ঠু ও শান্তিপুর্ন ভাবে ভোট গ্রহনের লক্ষে প্রশাসনের পক্ষ হতে নেয়া হয়েছে পুলিশ, বিজিপি, র্যাব ও আইন শৃঙ্খলা বাহিনী ভিবিন্ন কেন্দ্রে টহল দেন।

কচুয়া পৌরসভা মোট ভোটার সংখ্যা ১৯০৯৯ জন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং কর্মকর্তা, প্রশাসন ও মিডিয়া কর্মীরা ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ