শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন

চাঁদপুর সময় সম্পাদক এরশাদ খানের মাতৃবিয়োগ

স্টাফ রির্পোটার / ২৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১

চাঁদপুর সময় সম্পাদক মোঃ এরশাদ খানের মা, মরহুম আবদুল করিম খানোর স্ত্রী কুলসুমা বেগম ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি……. রাজিউন) ।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বেলা সাঢ়ে ১২ টায় তার নিজ বাড়ি চাঁদপুর সদর উপজেলার রঘুনাথপুর খান বাড়িতে শেষ নিঃস্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। মৃত্যুকালে তিনি ৭ পুত্র ও ২ কন্যা সন্তানসহ অসংখ্য আত্নীয়-স্বজন রেখে গেছেন। মঙ্গলবার বাদ আসর রঘুনাথপুর মসজিদ মাঠে তার নামাজে-জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

এদিকে চাঁদপুর সময় সম্পাদক মোঃ এরশাদ খানের মায়ের অনাকাঙ্ক্ষিত মৃত্যুতে ঢাকা প্রেস ক্লাব, চাঁদপুর প্রেস ক্লাব, বাংলা রিপোর্ট, একাত্তরের দর্পণ, অপরাধ টাইমসের পরিবার, মাঠপর্যায়ের সাংবাদিকদের পক্ষে শ্যামল সরকার ও চাঁদপুর সময় পরিবারসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন শোক জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ