শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

কচুয়া থানায় প্রথম নারী এসআই মনি রাণী ভৌমিকের যোগদান

মো: হাবিবুর রহমান, কচুয়া (চাঁদপুর) / ১৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১

চাঁদপুরের কচুয়া থানায় প্রথমবারের মতো মনি রাণী ভৌমিক উপ-পরিদর্শক (এসআই) পদে যোগদান করেছেন।

তিনি বুধবার (২০ জানুয়ারি) কচুয়া থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক (সহায়তা) সেলের দায়িত্বপ্রাপ্ত অফিসার হিসেবে যোগদান করেন। এর আগে তিনি কুমিল্লা কোতোয়ালী থানা এবং সর্বশেষ চাঁদপুরে নারী ও শিশু সহায়তা সেলের অফিসার পদে কর্মরত ছিলেন।

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ থেকে অর্থনীতি বিভাগ থেকে মাস্টার্স শেষ করে তিনি ২০১৩ সালের সর্বপ্রথম বাংলাদেশ পুলিশ বাহিনীতে এস.আই পদে যোগদান করেন। তার গ্রামের ব্রাহ্মনবাড়িয়া জেলার নবীনগর উপজেলার নাউর গ্রামের হিমাশু চন্দ্র ভৌমিকের মেয়ে। তার স্বামী ইঞ্জিনিয়ার কার্তিক কুমার ঘোষ গাজীপুরে কর্মরত আছেন। ব্যক্তি জীবনে তিনি ১ পত্র সন্তানের জননী। নতুন এ কর্মস্থলে কচুয়ার নারী,শিশু,বয়স্ক ও প্রতিবন্ধীদের সার্বিক শতভাগ সেবা প্রদান করতে সকলের সহযোগিতা চেয়েছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ