শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

চাঁদপুরে ডিএনসির অভিযানে ১০৫পিস ইয়াবা সহ গ্রেফতার :১

আরিফ খান, চাঁদপুর / ১৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১

চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর(ডিএনসি) এর নিয়মিত মাদক বিরোধী অভিযানে ১০৫পিস ইয়াবা ট্যাবলেটসহ মাহফুজুল ইসলাম প্রকাশ মানিক প্রধানিয়া (৪০) কে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের খেরুদিয়া গ্রামের প্রধানিয়া বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়।

ডিএনসির সূত্রে মতে, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের  সহকারী পরিচালক এ,কে,এম দিদারুল আলম এর নেতৃত্বে গঠিত রেডিং টীম চাঁদপুর সদর থানাদিন খেরুদিয়া গ্রামের প্রধানিয়া বাড়িতে ২.৩০ হতে ৩.০০ পযন্ত মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আলী আহমদ প্রাধানিয়ার ছেলে মাহফুজুল ইসলাম প্রকাশ মানিক প্রধানিয়া কে তার দেহ তল্লাশী করে ১০৫ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৫২ হাজার ৫শ’ টাকা।

এই ঘটনায় পরিদর্শক বাপন সেন বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেছেন।

মাদক বিরোধী এধরনের অভিযান নিয়মিত অব্যাহত থাকবে বলে জানান, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এ,কে,এম দিদারুল আলম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ