শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

এক ম্যাচ হাতে রেখেই টাইগারদের সিরিজ জয়

স্পোর্টস ডেস্ক / ১৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১

এক ম্যাচ হাতে রেখেই আনকোরা উইন্ডিজের বিপক্ষে সিরিজ জিতে নিলো বাংলাদেশ। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচ শুক্রবার সফরকারীদের বিপক্ষে ৭ উইকেটের বড় জয় তুলে নেয় স্বাগতিকরা।

এদিন টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় জেসন মোহাম্মদের দল। শুরু থেকেই একের পর উইকেট হারিয়ে ধুঁকতে থাকে তারা। দলের পক্ষে সর্বোচ্চ ৪১ রান সংগ্রহ করেন রোভমেন পাওয়েল। পাওয়েলের ৪১ রানে ভর করে ৪৩.৪ ওভার শেষে ১৪৮ রানে থামে স্বাগতিকদের ইনিংস।

বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ৪ উইকেট শিকার করেন মেহেদি হাসান মিরাজ। এ ছাড়া সাকিব ও মুস্তাফিজ দুটি করে এবং নবাগত হাসান মাহমুদ পান একটি উইকেট।

জবাব দিতে নেমে শুরুটা ভালোই হয় বাংলাদেশের। উদ্বোধনী জুটিতে লিটনকে সঙ্গে নিয়ে ৩০ রানের পার্টনাশিপ গড়েন দলপতি তামিম ইকবাল। দলীয় ৩০ রানে লিটন সাজঘরে ফিরলে নাজমুল হোসেন শান্তকে নিয়ে এগোতে থাকেন তামিম। কিন্তু দলীয় ৭৭ রানের মাথায় ফিরে যান শান্তও। এরপর বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবকে নিয়ে জয়ের লক্ষ্যে এগোতে থাকেন তামিম। তুলে নেন ব্যাক্তিগত অর্ধশতকও।

দলীয় ১০৯ রানের মাথায় কেজর্ন ওটলির হাতে ধরা পড়েন তামিম। এরপর জাতীয় দলে রান মেশিন খ্যাত মুশফিকুর রহিমকে সঙ্গে নিয়ে বাকি পথটুকু পাড়ি দেন সাকিব আল হাসান। এদিন সাকিবের ব্যাট থেকে আসে ৪৩ ও মুশফিকের ব্যাট থেকে আসে ৯ রান। ফলে ৩৩.২ ওভারেই ৭ উইকেটের বড় জয় তুলে নেয় স্বাগতিক বাংলাদেশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ