শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

কচুয়ায় যুবলীগের সহ-সভাপতি সাঈদ মোরশেদের ইন্তেকাল

হাবিবুর রহমান, কচুয়া (চাঁদপুর) / ১৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১

চাঁদপুরের কচুয়া উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও বুরগী গ্রামের অধিবাসী সাঈদ মোর্শেদ পলাশ ব্রেইন স্ট্রোক করে ঢাকার গ্রীন লাইফ মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে মারা গেছেন (ইন্নালি…… রাজিউন)।

মৃত্যুকালে স্ত্রী, ২ অবুঝ ছেলেসহ বহুগুনগাহী ও আত্মীয় রেখে গেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪১ বছর।

ওইদিন বাদ আসর বুরগী উচ্চ বিদ্যালয়ে মাঠে লাখো শোভাকাঙ্খীর উপস্থিতিতে শেষ চোখের জলে জানাযা শেষে পারিবারিক কবরস্থনে শায়িত করা হয়।

তিনি বিগত ২০ অক্টোবর ইউপি নির্বাচনে গোহট উত্তর ইউনিয়নে উপ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ছিলেন।

সাঈদ মোর্শেদ পলাশ কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশিরের মুক্তির আন্দোলনের অন্যতম সৈনিক ছিলেন। শাহজাহান শিশির মুক্তি পেলেও চিরদিনের জন্য মুক্তি নিলেন সাঈদ মোর্শেদ পলাশ। সাঈদ মোর্শেদ পলাশের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ