শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

হাজীগঞ্জে আগুনে পুড়ে ছাই ২ কোটি টাকার মালামাল

মোসাদ্দেক হোসেন , হাজীগঞ্জ (চাঁদপুর) / ১৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১

চাঁদপুরের হাজীগঞ্জ বাজারে অগ্নিকাণ্ডে গোডাউনসহ দুটি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় দুই কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করা হয়েছে।

রোববার (১৭ জানুয়ারি) ভোরে পূর্ব বাজারস্থ একটি কাঠের ভবনে এ দুর্ঘটনা ঘটে।

প্রাথমিকভাবে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে বলে ফায়ার সার্ভিস সূত্র জানিয়েছে। আগুনে তিনতলা বিশিষ্ট কাঠের একটি ভবনে কাটগোলা অ্যান্ড ফার্নিচার ও ফারিহা ফার্নিচারে শোরুম ও গোডাউন পুড়ে ছাই হয়ে যায়।

কাঠগোলা অ্যান্ড ফার্নিচারের স্বত্বাধিকারী আলহাজ্ব আব্দুল মান্নান জানান, এদিন ভোররাতে ফারিহা ফার্নিচারের দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। দোকানগুলোতে কাঠ ও দাহ্য পদার্থ থাকার কারণে মুহূর্তেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে হাজীগঞ্জ, শাহরাস্তি ও কচুয়াসহ ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রায় তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তার আগেই শোরুম ও গোডাউনে থাকা মালামাল, নগদ ৬ লাখ টাকা, ভূমির দলিলপত্র, সকল প্রকার লাইসেন্সসহ (ট্রেড, ফায়ার, ভ্যাট লাইসেন্স ইত্যাদি) প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে যায়।

হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এসও মো. জাকির হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত। হাজীগঞ্জ, শাহরাস্তি ও কচুয়া ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে।

ফারিহা ফার্নিচারের স্বত্বাধিকারী মো. খোকন মিয়া জানান, তার শোরুম, মজুমদাকৃত মালামাল ও নগদ টাকাসহ প্রায় ৫০ লাখ টাকার মালামাল ও প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ