বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন

ইঞ্জি. জসীম উদ্দিনের সুস্থতায় দোয়া কামনা করেছেন লেখক মহসিন হোসাইন

নাঈম পাটোয়ারী/ হাবিবুর রহমান, কচুয়া (চাঁদপুর) / ১৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
ইঞ্জি: মোঃ জসীম উদ্দিন -লেখক মোঃ মহসিন হোসাইন ।

চাঁদপুর-১ (কচুয়া) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামী লীগ জাপান শাখার সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও জাপান শাখার সভাপতি, জে.বি.ওয়ান কর্পারেশনের চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক, মিডিয়া ব্যক্তিত্ব ও শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিনের পিত্তর থলির ডাইভার্টিকুলাম সমস্যার কারনে জাপান টোকিও সেন্টাল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিনের দ্রুত সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক লেখক মোঃ মহসিন হোসাইন।

এক বিবৃতিতে লেখক মোঃ মহসিন হোসাইন বলেন, আমি দীর্ঘ দিন যাবৎ ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিনের সাথে সম্পর্ক। যাকে আমি সর্বদা বড় ভাই হিসাবে শ্রদ্ধা করি। তিনিও আমাকে ছোট ভাইয়ের চোখে দেখেন। আমার জানা মতে, ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন কখনো কারো ক্ষতির চিন্তা করেন নি। বরং তিনি সর্বদা মানুষের কল্যাণে কাজ করতে পছন্দ করেন। মানুষের যেকোন প্রয়োজনে তিনি সর্বদা এগিয়ে আসে। আমি দেখেছি তিনি সর্বদা সামাজিক কর্মকান্ডে নিজেকে ব্যস্ত রাখতে পছন্দ করেন। তিনি রাজনৈতিক জীবনে ক্লিন ইমেজের রাজনীতিবিদ হিসেবে পরিচিত। দোয়া আল্লাহপাক ওনাকে দীর্ঘায়ু দান করুক এবং অতি দ্রুত সুস্থতা দান করুক।

উল্লেখ্য, আগামী বুধবার (১৩ জানুয়ারী) ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিনের পিত্ত থলিতে ডাইভার্সন প্রদাহ জাপানের টোকিও সেন্টাল হাসপাতালে অপারেশন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ