শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন

আগামীর সুন্দর ফরিদগঞ্জ বিনির্মানে খেলাধুলার বিকল্প নেই : ডা: হারুন অর রশিদ

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) / ১৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৯ নং গোবিন্দপুর ইউনিয়ন এর ধানুয়া গ্রামে ধানুয়া গোল্ড কাপ এর ৩য় আসর এর উদ্ভোদন করেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: হারুন অর রশিদ সাগর।

শনিবার (৯ জানুয়ারি) সকালে ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ রুহুল আমিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডা: হারুন অর রশিদ সাগর বলেন, আগামীর সুন্দর ফরিদগঞ্জ বিনির্মানে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলাই পারে যুবক ও তরুন প্রজন্মকে মাদকমুক্ত রাখতে। আমরা আশা করতেই পারি এই ধরনের টুর্নামেন্ট গুলো থেকে ও জাতীয় পর্যায়ের খেলোয়াড় উঠে আসবে। তিনি স্থানীয় জনগণের অনুরোধে সহসাই একটি ফ্রী মেডিকেল ক্যাম্প করার আশ্বাস দেন। তিনি বলেন আমার দরজা আপনাদের জন্য ২৪ ঘন্টা খোলা রয়েছে। আমি জনপ্রতিনিধি না হয়ে ও মানুষের কল্যানে কাজ করে যাচ্ছি, আগামি তে ও করবো ইনশাআল্লাহ। আমরা চাই একটি সুন্দর ফরিদগঞ্জ, যেখানে মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ীরা থাকবেনা, যেখানে ইভটিজিং ও বাল্যবিবাহ থাকবেনা।

খেলা আয়োজন কমিটির আহ্বায়ক আব্দুল হান্নান মাস্টার এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আব্দুর রহমান, ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান আবদুস সালাম আজাদ জুয়েল, উপজেলা আওয়ামীলীগের সদস্য শেখ মোহাম্মদ আলম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহবুবুল আলম সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল হোসেন,জেলা ছাত্রলীগ নেতা আরিফুর রহমান মজুমদার, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ফরিদুজ্জামান বাধঁন পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগ নেতা আরেফিন শুভ,আবদুর রউফ রুবাইয়েত প্রমুখ।

এরপর প্রধান অতিথি ডা: হারুন অর রশিদ সাগর সহ অন্যান্য অতিথীরা জাতীয় সংঙ্গীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন করেন এবং পায়রা উড়িয়ে দুই দলের খেলোয়াড়দের সাথে পরিচয় হয়ে খেলা আনুষ্ঠানিক উদ্ভোধন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ