শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:০১ অপরাহ্ন

চাঁদপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

চাঁদপুর প্রতিনিধি / ২০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২ জানুয়ারী, ২০২১

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুরে কেককাটা, বেলুন উড়ানো, র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২ জানুয়ারি)  সকাল ১০টার দিকে চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জাতীয় সংগীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে প্রতিষ্ঠবার্ষিকী অনুষ্ঠানের শুভ সূচনা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: জামাল হোসেন। তিনি বলেন, মাদকের কারণে উন্নয়ন বাধাগ্রস্ত হয়। সুস্থ স্বাভাবিক প্রজন্ম তৈরি করতে মাদক প্রধান বাঁধা। আপনারা সকলে সক্রিয়ভাবে সহযোগিতা করলে মাদবদ্রব্য নিয়ন্ত্রণ হবেই।

তিনি আরও বলেন, প্রত্যেকে নিজ নিজ অবস্থান থেকে মাদকদ্রব্য ব্যবহার রোধে কাজ করতে হবে। চাঁদপুরে মাদকদ্রব্য অধিদপ্তর বেশ তথপরতার সহিত কাজ করে যাচ্ছে। প্রতিদিনই বিভিন্ন অভিযানের মধ্য দিয়ে মাদক কারবারি ও ব্যবহারকারীদের ধরা হচ্ছে।

চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিচালক একেএম দিদার হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুুলিশ সুপার কাজী আব্দুর রহিম।

এ সময়  উপস্থিত ছিলেন। সিভিল সার্জনের প্রতিনিধি ডা. ইলিয়াস উল্লাসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাগণ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ