শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন

মতলবে লুধুয়া হাই স্কুল এন্ড কলেজের বেদখল সম্পত্তি উদ্ধার

মো: রবিউল আলম, মতলব / ২৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার লুধুয়া হাই স্কুল এন্ড কলেজের বেদখল সম্পত্তি উদ্ধার করা হয়েছে। গত কয়েক দিনে সরকারি সার্ভেয়ারের মাধ্যমে কলেজের গভর্ণিং বডির সদস্য, এলাকার প্রাক্তন ছাত্র ও এলাকাবাসীদের সহযোগিতায় এ সম্পত্তি উদ্ধার করা হয়।
সরোজমিনে গিয়ে জানা যায়, লুধুয়া হাই স্কুল এন্ড কলেজের প্রায় ৪ একর ২২শতাংশ সম্পত্তি রয়েছে। এর মধ্যে প্রায় ৮৫ শতাংশ সম্পত্তি প্রায় ৭০ বছর ধরে বেদখল ছিল।
স্কুল এন্ড কলেজের দাতা সদস্য মিয়া মো: আসাদুজ্জামান বলেন, শিক্ষা মন্ত্রনালয় ও বাংলাদেশ পরিকল্পনা কমিশন সাধারণ অর্থনীতি বিভাগের সিনিয়র সচিব ড.শামছুল আলম এর নির্দেশনায় সরকারি সার্ভেয়ার দিয়ে পরিমাপ করে এ সম্পত্তি উদ্ধার করা হয়।
ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এমরান হোসেন চৌধুরী রাজু বলেন, এলাকাবাসীর সহযোগিতায় লুধুয়া হাই স্কুল এন্ড কলেজের সম্পত্তির সমস্যা সমাধান হওয়ায় আমরা সকলের কাছে কৃতজ্ঞ।
এলাকার মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন বলেন, এলাকার স্কুল কমিটি ও সরকারের সার্বিক সহযোগিতায় এ সম্পত্তি উদ্ধার হওয়ায় আমরা খুবই আনন্দিত।
এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আ: কাইয়ূম খান বলেন, লুধুয়া হাই স্কুল এন্ড কলেজের সম্পত্তি দখল মুক্ত হয়েছে শুনে খুবই খুশি হলাম। তবে বিষয়টি আমাকে কেউ জানায় নি ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ