বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন

কচুয়ায় মহান বিজয় দিবস পালিত

মোঃ নাঈম পাটোয়ারী, কচুয়া (চাঁদপুর) / ১৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

চাঁদপুরের কচুয়ায় যথাযোগ্য মর্যাদায় উপজেলা প্রশাসনের উদ্যোগে ৪৯তম মহান বিজয় দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে বুধবার (১৬ ডিসেম্বর)  সূর্যদয়ের সাথে সাথে ৩১বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসটি কর্মসূচির উদ্বোধন করা হয়।

পরে উপজেলা পরিষদ সংলগ্ন নতুন কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন,দলীয় ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছায় শ্রদ্ধাঞ্জলি জানান।

এসময় উপজেলা পরিষদের পক্ষে ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা খানম, উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার দীপায়ণ দাস শুভ,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে আব্দুল মবিন ও আলহাজ্ব জাবের মিয়া, আওয়ামীলীগের পক্ষে দলীয় নেতাকর্মী, পৌর আওয়ামীলীগের পক্ষে আকতার হোসেন সোহেল ভূইঁয়া ,কচুয়া প্রেসক্লাবের পক্ষে সভাপতি মানিক ভৌমিক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ পৃথক পৃথক ভাবে শ্রদ্ধাঞ্জলি জানান।

বেলা ১১টায় ভার্চুয়াল পদ্ধতিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের বাংলা বিনির্মানে মুক্তিযুদ্ধের চেতনা ধারন ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে জাতীয় সমৃদ্ধি অর্জন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এছাড়া বিভিন্ন প্রতিষ্ঠানে সামাজিক দূরত্ব বজায় রেখে সরকারি নির্দেশনা মেনে পৃথক পৃথক ভাবে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তাবৃন্দ, আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠন, সাংবাদিকবৃন্দ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ