শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন

ময়মনসিংহে যাচ্ছেন আশরাফুল-মাহমুদউল্লাহরা

স্পোর্টস ডেস্ক / ২৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

ময়মনসিংহের প্রিমিয়ার লিগ (এমপিএল) খেলতে যাচ্ছেন জাতীয় দলের সাবেক ও বর্তমান অধিনায়ক মোহাম্মদ আশরাফুল ও মাহমুদউল্লাহ রিয়াদরা।

ময়মনসিংহ মাস্টার্স ক্রিকেট অ্যাসোসিয়েশনের (এমএমসিএ) আয়োজনে ২১ ডিসেম্বর শুরু হবে এ টুর্নামেন্ট। পাঁচ দিনের টুর্নামেন্টের সব ম্যাচ অনুষ্ঠিত হবে সার্কিট হাউস মাঠে। মুজিব শতবর্ষের বিশেষ আয়োজন হবে ১০০ বলের নতুন ফরম্যাটে।

ময়মনসিংহের তারকা ক্রিকেটার মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, শুভাগত হোম, রাকিবুল হাসানরা খেলছেন এই টুর্নামেন্টে। ঢাকা থেকে খেলতে যাওয়ার কথা রয়েছে- জাতীয় দলের সাবেক অধিনায়ক আশরাফুল, নাসির হোসেন, ইলিয়াস সানি, আরাফাত সানি, যুব বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবর আলী, তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন ও তৌহিদ হৃদয়ের।

শুক্রবার ময়মনসিংহের মুকুল নিকেতন হাইস্কুলে টুর্নামেন্টের লোগো উন্মোচন  করেন জাতীয় দলের বর্তমান নির্বাচক ও সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন। একই অনুষ্ঠানে ছয় দলের নাম ও লোগো প্রকাশ করা হয়।

ড্রাফটের মাধ্যমে ছয় দল বেছে নেয় তাদের স্কোয়াড। মাহমুদউল্লাহ ও ইলিয়াস সানি খেলবেন ময়মনসিংহ ঈগলসে।

  • মোসাদ্দেক ও পারভেজ হোসেন ইমন খেলবেন ময়মনসিংহ রাইডার্সে।
  • নাসির হোসেন, আজমির আহমেদ ও তানজিদ হাসান তামিম খেলবেন ময়মনসিংহ সিক্সার্সে।
  • শুভাগত হোম ও তৌহিদ হৃদয় খেলবেন ময়মনিসংহ থান্ডারে।
  • মোহাম্মদ আশরাফুল ও রাকিবুল হাসান খেলবেন ময়মনিসংহ টাইগার্সে।
  • আকবর আলী ও আরাফাত সানি খেলবেন ময়মনসিংহ ওয়ারিয়র্সে।

এছাড়া স্থানীয় ৭৮ জনকে বেছে নিয়েছে ছয়টি দল। দলগুলো দুই গ্রুপে ভাগ হয়ে খেলবে। গ্রুপপর্বের খেলা শেষে ২৪ ডিসেম্বর সেমিফাইনাল ও ২৫ ডিসেম্বর ফাইনাল অনুষ্ঠিত হবে। সেমিফাইনাল ও ফাইনাল সরাসরি টি স্পোর্টসে সম্প্রচার করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ