শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন

শাহরাস্তিতে ট্রেনের ধাক্কায় নিহত

মোসাদ্দেক জুয়েল , শাহরাস্তি / ১৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

চাঁদপুরের শাহরাস্তিতে সাগরিকা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় পিকআপ চালকসহ ২ জন হতাহত হয়েছে।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) দুপুর ৩ টার দিকে চাঁদপুর থেকে ছেড়ে আসা সাগরিকা এক্সপ্রেস ট্রেনের সাথে শাহরাস্তি বাজার থেকে কাঁকৈরতলা বাজারগামী মেহের উত্তর ইউনিয়নের বড়লিয়া রেলক্রসিং স্থান এলাকায় সাগরিকা ট্রেনের ধাক্কায় পিকআপ গাড়ি ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে যায়।

ঘটনাস্থলে একই ইউনিয়নের পিকআপ চালক নায়নাগর গ্রামের মির বাড়ির সিরাজুল ইসলামের ছেলে মোঃ শাহাদাত হোসেন (৪০) নিহত হন।

পিকআপে থাকা হেল্পার মোঃ শফিকুর রহমানের ছেলে মোহাম্মদ আনোয়ার হোসেন (৩৮) গুরুতর আহত হয়, স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজে হাসপাতলে নিয়ে যায়। আশাঙ্কাজনক অবস্থায় সেখানে চিকিৎসারত পিকআপের হেলপার আনোয়ার রয়েছেন।

খবর পেয়ে শাহরাস্তি থানা পুলিশ উপ-পরিদর্শক এসআই শেখ কামাল ও সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান, এছাড়াও চাঁদপুর রেলওয়ের জিআরপি পুলিশ এ এসআই মোঃ আসাদ হোসেন ঘটনাস্থলে পরিদর্শন করেন।

তিনি জানান স্থানীয় ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতি সকলের সম্মতিক্রমে পিকআপ চালক শাহাদাতের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

স্থানীয় এলাকাবাসী জানায় চালকদের অসাবধানতার কারণে এই দুর্ঘটনার শিকার হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ