শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে পৌরসভা আওয়ামীলীগের জরুরী সভা অনুষ্ঠিত

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ / ২৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

চাঁদপুরের ফরিদগঞ্জ আসন্ন পৌরসভা নিবার্চনকে সামনে রেখে পৌরসভা আওয়ামীলীগের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ ডিসেম্বর) বিকালে উপজেলা আওয়ামীলীগের সভাপতির বাসভবনে অনুুষ্ঠিত এই সভায় পৌর আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর রহমান পাটওয়ারীর সভাপতিত্বে ও পৌর আ.লীগের যুগ্ম সম্পাদক জসিম পাটওয়ারীর পরিচালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সভাপতি ও জেলা আ.লীগের সহ-সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী।

এসময় তিনি বলেন, পৌর আওয়ামীলীগের কমিটি উপস্থাপন করে বলেন, মজিবুর রহমান পাটওয়ারীর নেতৃত্বে গঠিত পৌর আওয়ামীলীগের কমিটিই বর্তমানে কাজ করছে। এই বিষয়ে জেলা আওয়ামীলীগের সাথে প্রয়োজনীয় সমন্বয় করা হয়েছে। তাই এই নিয়ে অন্যকোন কথা বলার প্রয়োজন নেই। আগামী পৌরসভা নিবার্চনকে সামনে রেখে আমাদের আরো ঐক্যবদ্ধ হতে হবে। যে কোন মূল্যে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

তিনি আরো বলেন, আপনারা জানেন রাজাকারের দোসররা আবারো মাথাছাড়া দিয়ে উঠেছে , তারা এখন আমাদের আদর্শের স্থানে আঘাত এনেছে। তারা জাতির পিতা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে ফেলার দু:সাহস দেখিয়েছে। তাদের আর কোন সুযোগ দেয়া যাবে না। তাই আওয়ামীগের সকল পর্যায়ের নেতাকর্মীরা এখন থেকে প্রস্তুতি নিন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল আমিন কাজল, উপজেলা আ.লীগের সহ-সভাপতি লোকমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পাটওয়ারী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কামাল পাঠান, উপজেলা আ.লীগের সদস্য কামাল মিয়াজী, ইকবাল হোসেন, প্যানেল মেয়র আ: মন্নান পরান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ