বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন

“মাদার তেরেসা” পদক পেলেন ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন

মোঃ নাঈম পাটোয়ারী, কচুয়া / ২৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
ইঞ্জিনিয়ার জসীম উদ্দিনের মাদার তেরেসা পদক লাভ।

 জাতীয় মাদার তেরেসা পদক পেয়েছেন জাপান আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন। দেশের সমাজ সেবা ও রাজনীতিতে বিশেষ অবদানের জন্য তাকে এ পুরস্কার দেওয়া হয়।

শনিবার (২১ নভেম্বর) ২২/১ তোপখানা রোড ঢাকায় শিশু কল্যান পরিষদ কনফারেন্স লাউঞ্জে বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মশায়েখ পরিষদ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু মুজিব বর্ষে আমাদের প্রাপ্তি ও প্রত্যাশা জননেত্রী সফল প্রধান মন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের রোড মডেল বিশ্ব শান্তি কামনা ও জাতীয় পদক মাদার তেরেসা পদক প্রদান শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি সাবেক ধর্ম ও পানি সম্পদ মন্ত্রী এম এ নাজিম উদ্দিন আল আজাদ এই সম্মাননা পদক তুলে দেন। এসময় প্রধান আলোচক ছিলেন (অবঃ) দায়রা জজ মিঞা মোহাম্মদ আলী আকবর আজিজি। সভাপতিত্ব করেন হাকীম মাওলানা আনছার আহমেদ সিদ্দিকী প্রতিষ্ঠাতা সভাপতি বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মশায়েখ পরিষদ কেন্দ্রীয় কমিটি। অনুষ্ঠানটি সঞ্চালন করেন মাওলানা কাজী মারুফ বিল্লাহ সাধারণ সম্পাদক।

ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান জাপানে অবস্থান করায় পদকটি তার ব্যাক্তিগত সহকারী ম্যানেজার মোঃ জামাল হোসেন মিয়াজী গ্রহণ করেন।

ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান তার এই পুরুষ্কার বাংলাদেশের জনগণকে উৎসর্গ করেছেন বলে জানান। তিনি বলেন, ‘যে কোন পুরস্কারই আনন্দের, আমার ক্ষুদ্র জীবনে বিভিন্ন সামাজিক কাজে অনেক পুরস্কার পেয়েছি। কিন্তু আজকে মাদার তেরেসা পদকটি যে অমূল্য সম্মাননা প্রদান করেছে তাতে আমি অনুপ্রাণিত ও কৃতজ্ঞ। আমার এই অর্জন বাংলাদেশের সকল জনগণকে উৎসর্গ করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ