শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন

লেনদেন কমেছে পুঁজিবাজারে

নিজস্ব প্রতিবেদক / ১৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
প্রতীকী ছবি

দেশের দুই পুঁজিবাজারে সপ্তাহের দ্বিতীয় দিন লেনদেন কমেছে। সোমবার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) প্রধান সূচক ডিএসইএক্স আগের দিনের চেয়ে ৩ দশমিক ৬৮ পয়েন্ট বা দশমিক শূন্য ৬ শতাংশ বেড়ে ৪ হাজার ৮৭১ দশমিক ৪১ পয়েন্ট হয়েছে।

এ বাজারে ৭৯০ কোটি ১৬ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে, যা আগের কর্মদিবসে ১ হাজার ১৯৭ কোটি ৭২ লাখ টাকা ছিল।

ডিএসইতে লেনদেন হয়েছে ৩৫০টি কোম্পানির শেয়ার ও মিউচুয়াল ফান্ডের ইউনিট। এর মধ্যে দর বেড়েছে ১১১টির, কমেছে ১৫৩টির; অপরিবর্তিত রয়েছে ৮৬টির দর।

চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) প্রধান সূচক সিএএসপিআই এদিন ১৫ দশমিক ৫১ পয়েন্ট বা দশমিক ১১ শতাংশ কমে ১৩ হাজার ৯৩০ পয়েন্ট হয়েছে।

সিএসইতে ১৯ কোটি ৪৬ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে, যা আগের দিন ছিল ৩০ কোটি ৯৭ লাখ টাকা।

এ বাজারে লেনদেন হওয়া ২৬১টি কোম্পানির শেয়ার ও মিউচুয়াল ফান্ডের ইউনিটের মধ্যে ৭৩টির দর বেড়েছে, ১২৬টির কমেছে এবং ৬২টির দর অপরিবর্তিত রয়েছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ