বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন

বেঞ্চে বসিয়ে রাখার কারণ জানতে চান রিচার্লিসন

স্পোর্টস ডেস্ক / ৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩

অনেক প্রত্যাশা নিয়ে মৌসুমটা শুরু করেছিল টটেনহাম। আগের মৌসুমে সেরা চারে থেকে চ্যাম্পিয়নস লিগেও জায়গা করে নিয়েছিল দলটি। সমর্থকদের প্রত্যাশা ছিল, আন্তোনিও কন্তের হাত ধরে চ্যাম্পিয়নস লিগে দারুণ সাফল্য পাবে তারা। কিন্তু চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলো থেকেই বিদায় নিতে হল টটেনহামকে।

দুই লেগ মিলিয়ে এসি মিলানের কাছে ১-০ গোলে হেরেছে তারা। দলের এমন বিদায়ের পর মুখ খুলেছেন স্পারদের তারকা ফরোয়ার্ড রিচার্লিসন। প্রশ্ন তুলেছেন মাঠে পাওয়া নিজের খেলার সময় নিয়ে। মিলানের বিপক্ষে দ্বিতীয় লেগের ম্যাচে খেলার জন্য মাত্র ২০ মিনিট সময় পেয়েছেন রিচার্লিসন। কেন তরকে বেঞ্চে বসিয়ে রাখা হচ্ছে, সেই উত্তরও খুঁজছেন এই ব্রাজিলিয়ান।

ম্যাচ শেষে ক্ষুব্ধ রিচার্লিসন বলেছেন, ‘কেন আমাকে বদলি হিসেবে খেলানো হচ্ছে আমি বুঝতে পারছি না। খুব ভালোভাবেই সব এগোচ্ছিল। ওয়েস্ট হাম এবং চেলসির বিপক্ষে জয়ও পেলাম। তারপর হঠাৎ করে দেখলাম সে (সহকারী কোচ ক্রিস্টিয়ান স্টেল্লিনি) আমাকে বেঞ্চে বসিয়ে দিল।’

ক্ষুব্ধ রিচার্লিসন আরও যোগ করে বলেন, ‘দেখা যাক সে (কন্তে) কাল কি বলে। কিন্তু এখানে কেউ বোকা না। আমি পেশাদার, আমি প্রতিদিন কাজ করি এবং খেলতে চাই। আমি সময় পাচ্ছি না। আমি ছোটখাটো চোটে ভুগছি কিন্তু যখনই আমি মাঠে নামি, নিজের জীবন দিয়ে দিই।’

খেলার সুযোগ না পেয়ে রিচার্লিসন ক্ষোভ প্রকাশ করলেও মাঠে তার পারফরম্যান্স ভিন্ন কিছুই বলছে। চ্যাম্পিয়নস লিগে ২ গোল করলেও প্রিমিয়ার লিগে ১৭ ম্যাচ খেলে এখনো গোলের দেখা পাননি এই ব্রাজিলিয়ান তারকা। সব মিলিয়ে ২৫ ম্যাচ খেলেও তার মোট গোল সংখ্যা সেই দুটিই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ