শিরোনাম
প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত হয়ে পাইলটের মৃত্যু বাইডেনের অস্ত্র সরবরাহ বন্ধের হুমকি খুবই হতাশাজনক: ইসরাইল প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী ৪৬তম বিসিএস প্রিলিমিনারির ফল প্রকাশ, উত্তীর্ণ ১০৬৩৮ দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকী উপজেলা ভোট অবাধ ও শান্তিপূর্ণ হয়েছে: সিইসি অ্যাস্ট্রাজেনেকা টিকার বিষয়ে অনুসন্ধান চলছে: স্বাস্থ্যমন্ত্রী বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশী নিহত গাজীপুরের তিন উপজেলায় ভোটগ্রহণ শুরু সারাদেশে পরিবেশ রক্ষায় গাছ কাটা নিয়ন্ত্রণে হাইকোর্টের রুল কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন

কোল্ড স্টোরেজে মেয়াদোত্তীর্ণ খেজুর, জব্দ ১৪ টন

নারায়ণগঞ্জ প্রতিনিধি / ২১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাচঁপুরের কোল্ড স্টোরেজ থেকে মেয়াদোত্তীর্ণ ১৪ মেট্রিকটন খেজুর জব্দ করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময় মজুদ করে রাখা আরও ৫৯১ বস্তা খেজুর দ্রুত বাজারজাত করার নির্দেশ দেয়া হয়।

মঙ্গলবার দুপুরে ঢাকা ও নারায়ণগঞ্জ কার্যলয়ের সমন্বয়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তারা এ অভিযান চালায়। এসময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

অভিযান শেষে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা মেট্রোপলিটনের সহকারি পরিচালক আব্দুস সালাম জানান, দেশব্যাপী মজুদদারদের বিরুদ্ধে অভিযান চলছে। তার অংশ হিসেবে আজ কাঁচপুরের স্টার কোল্ড স্টোরেজে অভিযান পরিচালিত হয়। এসময় মেসার্স মৌসুমি এন্টারপ্রাইজ নামের একটি প্রতিষ্ঠানের মজুদ করে রাখা মেয়াদোত্তীর্ণ ১৪ টন খেজুর জব্দ করে তা সিলগালা করে দেয়া হয়। এই খেজুরের আনুমানিক বাজার মূল্য ২১ লাখ ৬৬ হাজার টাকা।

তিনি জানান, বাজারে খেজুরের সংকট সৃষ্টি করে তারপর এই খেঁজুরের বস্তায় মেয়াদ বাড়িয়ে বাজারজাত করা হয়। এ নিয়ে আইনী ব্যবস্থা নেয়ার পাশাপাশি এ অভিযান চলমান থাকবে বলে জানান সহকারি পরিচালক আব্দুস সালাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ