শিরোনাম
প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত হয়ে পাইলটের মৃত্যু বাইডেনের অস্ত্র সরবরাহ বন্ধের হুমকি খুবই হতাশাজনক: ইসরাইল প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী ৪৬তম বিসিএস প্রিলিমিনারির ফল প্রকাশ, উত্তীর্ণ ১০৬৩৮ দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকী উপজেলা ভোট অবাধ ও শান্তিপূর্ণ হয়েছে: সিইসি অ্যাস্ট্রাজেনেকা টিকার বিষয়ে অনুসন্ধান চলছে: স্বাস্থ্যমন্ত্রী বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশী নিহত গাজীপুরের তিন উপজেলায় ভোটগ্রহণ শুরু সারাদেশে পরিবেশ রক্ষায় গাছ কাটা নিয়ন্ত্রণে হাইকোর্টের রুল কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল
শনিবার, ১১ মে ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫

কুমিল্লা প্রতিনিধি / ৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪

কুমিল্লার দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। রোববার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার মহানন্দা এলাকায় কাভার্ডভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

দাউদকান্দি থানার ওসি মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, দুর্ঘটনায় একজন নারী ও চারজন পুরুষসহ মোট ৫ জন নিহত হয়েছেন। নিহতদের পরিচয় সম্পর্কে এখনও নিশ্চিত হওয়া যায়নি। দুর্ঘটনার পরেই কাভার্ড ভ্যানের চালক ও তার সহকারী পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

দাউদকান্দি ফায়ার সার্ভিস কর্মকর্তা রাসেল আহমেদ বলেন, ঘটনাস্থল থেকে আমরা চারজনের লাশ উদ্ধার করেছি। হাসপাতালে নেওয়ার পরে একজনের মৃত্যু হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ